সালমানকে পেটানোর পুরস্কার ২ লাখ রুপি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান এখন ব্যস্ত ‘রেস থ্রি’র প্রচারণা নিয়ে। এছাড়া নিজের প্রযোজিত ছবি ‘লাভরাত্রি’র কাজও রয়েছে তার হাতে।

সালমানের প্রযোজিত ‘লাভরাত্রি’তে দেখা যাবে তার ছোট বোন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুশ শর্মাকে। আগামী অক্টোবরে মুক্তি পাওয়ার কথা ছবিটির। কিন্তু তার আগেই বিপাকে পড়তে হলো সাল্লুকে।

‘লাভরাত্রি’ নামটি নাকি হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছে। এমন অভিযোগ এনে ফতোয়া জারি করলেন গোবিন্দ পারাশার নামে এক হিন্দু নেতা। তার ফতোয়া, কেউ সালমানকে প্রকাশ্যে মারধর করলে তাকে ২ লাখ রুপি পুরস্কার দেবেন তিনি।

বিশ্ব হিন্দু পরিষদের প্রাক্তন প্রধান প্রবীণ তোগাড়িয়ার নতুন সংগঠন ‘হিন্দু হি আগে’। এই সংগঠনেরই আগ্রা শাখার নেতা গোবিন্দ। তার অভিযোগ, সালমান তার ছবির নামে হিন্দুদের আবেগ নিয়ে খেলা করছেন। নবরাত্রির সময় যে ছবি মুক্তি পাবে, তার নাম কেনো ‘লাভরাত্রি’ দেওয়া হয়েছে।

ভগবান টকিজের সামনে সালমানের পোস্টার পোড়ানো হচ্ছেসম্প্রতি ভগবান টকিজের সামনে সালমানের পোস্টার পোড়ানো হয়। তার বিরুদ্ধে স্লোগানও দেওয়া হয়। সেই সঙ্গে গোবিন্দ পারাশার জানান, যে কেউ সালমানকে প্রকাশ্যে মারধর করলে, তাকে ২ লাখ রুপি পুরস্কার দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জুন ০২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
মেক্সিকোকে হারালো মেসিবিহীন আর্জেন্টিনা
আজকের চট্টগ্রাম
মাঠজুড়ে কাঁচা-পাকা ধানের দোলা
উৎপাদন খরচ কম হওয়ায় হলুদ চাষে আগ্রহ কৃষকের
উরুগুয়েকে ১-০ গোলে হারালো ব্রাজিল
প্রেস দিবস উপলক্ষে আগরতলায় আলোচনা সভা
অবরুদ্ধ সময়ের কবিতায় মানবতার সুর
মুন্সিগঞ্জে ১০ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
রাঙ্গাবালীতে পোকা মারার ট্যাবলেট খেয়ে ২ শিশুর মৃত্যু
বরিশালে রান্না বিষয়ক কর্মশালা