সব অশুভ শক্তির হাত থেকে তোকে রক্ষা করবো: সানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেয়ে নিশার সঙ্গে সানি লিওন

আট বছরের আসিফাকে গণধর্ষণ করে খুনের ঘটনায় সারা দেশ যখন আতঙ্কিত, তখন নিজের মেয়ে নিশাকে নিয়েও বেশ আতঙ্কে রয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন।

শনিবার (১৪ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন সানি। যেখানে দেখা যাচ্ছে মেয়েকে নিজের বুকের ভেতর লুকিয়ে রেখেছেন তিনি।

মেয়ে নিশার সঙ্গে সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতিছবিটির ক্যাপশনে ‘রইস’খ্যাত এই তারকা লিখেছেন, ‘আমি ওয়াদা করছি, বাইরের যে কোনও অশুভ শক্তির হাত থেকে তোকে রক্ষা করবো। তার জন্য যদি আমাকে নিজের জীবন বাজি রাখতে হয়, আমি তাতেও পিছ পা হবো না।’

তিনি আরও লিখেছেন, ‘খারাপ মানুষদের হাত থেকে শিশুদের রক্ষা করা অভিভাবকদের দায়িত্ব। তাই বলে শিশুদের কাছ থেকে শৈশব চুরি করে নিলে হবে না। সন্তানকে আরও বেশি কাছে টেনে নিতে হবে আমাদের।’

নিশা, আশার ও নোয়ার সঙ্গে সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতিগত বছরের জুলাইতে মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতি।

নিশা ছাড়াও সানি-ড্যানিয়েলের আরও দুই সন্তান রয়েছে। তাদের নাম আশার ও নোয়া। এ বছর সারোগেসির পদ্ধতির (গর্ভ ভাড়া) মাধ্যমে এই দুই যমজ সন্তানের জন্ম হয়।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
বাঞ্ছারামপুরে মাদক-কাপড়সহ ২ বিক্রেতা আটক
মেসির অজানা ১১ অধ্যায়
শিক্ষা ভবনে দুদকের অভিযান
ওয়ার্ল্ড র‌্যাকিংয়ের উচ্চ অবস্থানে নেওয়া হবে কুয়েটকে
শালিশের ‘ফতোয়া’য় একঘরে তাহেরা
পাঁচবিবিতে ভবন থেকে পড়ে নারী শ্রমিকের মৃত্যু
‘ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের ৫ দফা ২০ দলের ফটোকপি’
ঢাকা শিশু হাসপাতালে নার্স ও টেকনোলজিস্ট নিয়োগ
নড়াইলে জামায়াত-শিবিরের ১২ নেতাকর্মী আটক
ময়মনসিংহে ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক