৭১ প্রেক্ষাগৃহে আসছেন বাপ্পি-মাহি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাপ্পি-মাহি

প্রায় দুই বছর পর রূপালি পর্দায় ফিরছেন বাপ্পি-মাহি জুটি। শুক্রবার (৬ এপ্রিল) সারাদেশের ৭১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে এ জুটির নতুন ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’।

এ প্রসঙ্গে বৃহস্পতিবার (৫ এপ্রিল) শাহনেওয়াজ শানু বাংলানিউজকে বলেন, ঢাকাসহ দেশের ভালো ও বড় প্রেক্ষাগৃহগুলোতে ছবিটি মুক্তি দিচ্ছি। চাইলে আরও বাড়াতে পাড়তাম। কিন্তু তাতে তেমন ভালো কিছু দেখছি না। তাই সবকিছু বিবেচনা করে প্রথম সপ্তাহে ৭১ প্রেক্ষাগৃহেই ‘পলকে পলকে তোমাকে চাই’ মুক্তি দিচ্ছি।

‘ভালোবাসার রঙ’ ছবির মধ্য দিয়ে ঢালিউডে জোড়া অভিষেক ঘটে বাপ্পি ও মাহির। প্রথম ছবিটিতেই দর্শকদের ভালো সাড়া পান তারা। এরপরও বেশকিছু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন ‘অনেক সাধের ময়না’ খ্যাত এই জুটি।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি নিয়েও বেশ আশাবাদী বাপ্পি। বাংলানিউজকে তিনি বলেন, দর্শকদের কাছে বাপ্পি-মাহি জুটির আলাদা একটি চাহিদা আছে। অনেকদিন পর আমরা দুজন আবারও পর্দায় হাজির হচ্ছি। এই ছবিটি নিয়ে দর্শকের ব্যাপক আগ্রহ দেখতে পাচ্ছি। ছবিটি ব্যবসা সফল হোক এই কামনা করি।

২০১৬ সালের জানুয়ারিতে ছবিটির শ্যুটিং শুরু হয়। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারা প্রমুখ। কাহিনী ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
জেআইএম/বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: চলচ্চিত্র
বিদায় নিলেন মুশফিকও
চট্টগ্রামের সঙ্গে ঢাকা-সিলেটের রেল যোগাযোগ শুরু
পল্লবীতে যুবকের মরদেহ উদ্ধার
চন্দ্রাবতী শিশুসাহিত্য পুরস্কার পেলেন দুই সাহিত্যিক
মিঠুনকে লেগ বিফোরের ফাঁদে ফেললেন জাদেজা
ত্রিপুরায় আশুরা পালিত
খালেদার সঙ্গে সাক্ষাৎ করলেন স্বজনরা
জাদেজার বলে বিদায় নিলেন সাকিব
বাকৃবিতে শোকজ-সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার
প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হলেন আরশেদুল আলম বাচ্চু