ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

বিনোদন

১৪ বন্ধুকে ক্লুনির দেড় কোটি ডলার উপহার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
১৪ বন্ধুকে ক্লুনির দেড় কোটি ডলার উপহার! জর্জ ক্লুনি (ছবি: সংগৃহীত)

হলিউডের জনপ্রিয় অভিনেতা জর্জ ক্লুনি। ১৯৭৮ সালে টেলিভিশনে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয়ে জগতে পা রাখেন তিনি। ১৯৯৪ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত প্রচারিত মেডিকেল নাটক ‘ইআর’-এ ড. ডগ রস চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেন তিনি। পরে ‘ব্যাটম্যান অ্যান্ড রবিন’, ‘আউট অফ সাইট’ ও ‘থ্রি কিংস’-এর ছবিগুলোতে দেখা গেছে তাকে।

তবে, ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত কমেডি ধাঁচের ছবি “ওশিন’স ইলেভেন’-এ অভিনয় করে বক্স অফিসে সফলতা লাভ করেন ক্লুনি। পরের বছর জীবনীমূলক গোয়েন্দা চলচ্চিত্র ‘কনফেশন অব অ্যা ডেঞ্জারাস মাইন্ড’-এর মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

এরপর ‘গুড নাইট’, ‘গুড অ্যান্ড গুড লাক’, ‘লেদারহেডস্’, ‘দি আইডিজ অব মার্চ’ এবং ‘দ্য মনুমেন্ট্‌স ম্যান’ ছবিগুলো পরিচালনা করেছেন তিনি।

একজন সফল অভিনেতা ও পরিচালকের পাশাপশি নাকি একজন ভালো বন্ধুও ক্লুনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন ক্লুনির ঘনিষ্ঠ বন্ধু ও অভিনেত্রী স্যান্ডি ক্রাফর্ডের স্বামী রেন্ডে গের্বার।

এ প্রসঙ্গে রেন্ডে জানান, ‘‘দ্য বয়েজ’ নামে আমাদের একটি দল রয়েছে। যেখানে আছেন আমাদের ঘনিষ্ঠ ১৪ বন্ধু। একদিন ক্লুনি আমাকে ডেকে বললো আপনার ক্যালেন্ডারে ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর তারিখটি চিহ্নিত করে রাখুন। কারণ আপনারা সকলে মিলে ওইদিন আমার বাড়িতে নৈশ ভোজের জন্য আসবেন। ”

রেন্ডে আরও বলেছেন, “যে কথা সেই কাজ ২৬ সেপ্টেম্বর আমরা ১৪ বন্ধু মিলে ওর বাড়িতে নৈশ ভোজের জন্য গেলাম। তবে, সেসময় একটি বিষয় আমাদের সকলকে অবাক করেছিলো। কেননা সেখানে গিয়ে আমরা দেখলাম প্রত্যেকের টেবিলের ওপর একটি করে কালো ব্যাগ রাখা আছে। এরপর ক্লুনি বললেন, ‘আমার জীবনে তোমাদের গুরুত্ব কতোটুকু আমি সেটি বোঝাতে চাই। যখন আমি লস অ্যাঞ্জেলসে প্রথম এসেছিলাম তোমার (রেন্ডে গের্বার) সোফায় ঘুমিয়েছি। আমি সৌভাগ্যবান যে তোমাদের মতো বন্ধু আমার জীবনে এসেছে। আজ আমি যা সবকিছু তোমাদের জন্য। আর এভাবে করেই আমরা সারাজীবন একসঙ্গে থাকতে চাই। ’ এরপর ক্লুনি টেবিলের ওপর রাখা ব্যাগগুলো সকলকে খুলতে বললেন। ’

সেসময়ের আরও কিছু কথা শেয়ার করে রেন্ডে বলেন, ‘যে যার ব্যাগগুলো খোলার পর আমরা সকলেই অবাক হয়ে গেলাম। একে অপরকে বলতে শুরু করলাম এসব কি? কেননা সেই ব্যাগগুলোতে রাখা ছিলো ১০ লাখ করে ডলার। মোট এক কোটি ৪০ লাখ ডলার।  এরপর ক্লুনি আবার বললেন, ‘আমি জানি আমরা সকলেই কঠিন সময় পার করেছি। কিন্তু আমাদের মধ্যে এখনও অনেকেই এই পরিস্থিতি থেকে বের হতে পারেননি। তাই আমার এই ছোট্ট চেষ্টা। ’  

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa