ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

বিনোদন

আবারো একসঙ্গে থ্রি ইডিয়টস!

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১১
আবারো একসঙ্গে থ্রি ইডিয়টস!

`থ্রি ইডিয়টস` ছবিটির অসামান্য সাফল্যের পর আবারো একসঙ্গে থ্রি ইডিয়ট টিমকে দেখা যাবে নতুন একটি ছবিতে। বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খান অভিনিত ’থ্রি ইডিয়টস’ ছবিটি বক্স অফিসের সবকটি রেকর্ড ভেঙ্গে তুমুল ব্যবসায়িক সাফল্য লাভ করে।

ছবিটি মুক্তির দুই বছর পর জনপ্রিয়তায় থ্রি ইডিয়ট টিমকে বাধ্য করলো আবারো একসঙ্গে নতুন ছবিতে কাজ করতে। এই টিমকে নিয়ে এবার নতুন প্রজেক্ট শুরু করার পরিকল্পনা এঁটেছেন পরিচালক রাজকুমার হিরানি এবং প্রযোজক বিধু বিনোদ চোপড়া।

‘থ্রি ইডিয়েট’ছবিটির পরিচালক রাজকুমার হিরানি তার পরর্বতী ছবির জন্যে আমির খানকে প্রস্তাব দিলে আমির সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান। বিধু বিনোদ চোপড়ার প্রযোজনায় ছবিটি ২০১২ সালের মাঝামাঝি শুটিং শুরু করার পরিকল্পনা করছেন পরিচালক।

চলমান জীবনের খন্ডচিত্রকে ব্যঙ্গ করে হাস্যরসের মাধ্যমে থ্রি ইডিয়ট নিয়ে নতুন ছবিটির স্ক্রিপ্ট তৈরি করেছেন রাজকুমার হিরানি। কমেডি এই ছবিটির নাম অবশ্য এখনো চুড়ান্ত করা হয় নি।

জানা গেছে, ‘থ্রি ইডিয়ট’ ছবির আরেক ইডিয়ট সারমান যোশিও  নতুন এই ছবিতে অভিনয়ের জন্যে টিমে যোগ দিচ্ছেন।

সম্প্রতি আমির খান রীমা কাগতির পরিচালনায় একটি সাসপেন্স থ্রিলারধর্মী ছবিতে অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ২০১২ সালে আরেকটি আলোচিত ছবি ‘ধুম থ্রি’ শুটিংয়েও তিনি অংশ নিবেন। অন্যদিকে রাজ কুমার হিরাণীর সহকারী রাজেশ মাপুশকারের পরিচালনায়  সারমান যোশি ‘ফেরারি কি সাওয়ারি’ ছবিটির শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন। আর পরিচালক রাজ কুমার হিরাণী ব্যস্ত তার এই ভবিষ্যত প্রজেক্টির পরিকল্পনা নিয়ে।

ব্যস্ততা কমলে তিনজনেরই যখন ব্যাটে-বলে মিলবে, তখনই তারা ওভার বাউন্ডারি হাঁকাতে নতুন ছবিটির কাজ শুরু করবেন বলে জানা গেছে।

রাজ কুমার হিরাণী ও বিধু বিনোদ চোপড়ার যৌথ পরিচালনার ‘মুন্না ভাই এমবিবিএস’,’লাগে রাহো মুন্নাভাই’ এবং ‘থ্রি ইডিয়েট’সহ বেশ কটি সুপারহিট ছবি দর্শকরা উপহার পেয়েছেন। এবার আমির খানসহ এই থ্রি ইডিয়েটস টিমটির নতুন প্রজেক্টি যে আবারো তাদের সফলতা এনে দিবে তাতে কোন সন্দেহ নেই।

বাংলাদেশ সময় ০২১৫, অক্টোবর ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa