সালমানের বাহুতে ক্যাটেরিনার ইচ্ছা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সালমানের কাঁধে ভর দিয়ে বলিউডে জায়গা করে নিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। নিজের ক্যারিয়ারের রম রমা অবস্থায় ক্যাটরিনা ভুলে গিয়েছিলেন সালমান খানকে। সল্লু মিয়ার উন্মুখতার প্রতি ক্যাটরিনা তখন ফিরেও তাকান নি।

সালমানের কাঁধে ভর দিয়ে বলিউডে জায়গা করে নিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। নিজের ক্যারিয়ারের রম রমা অবস্থায় ক্যাটরিনা ভুলে গিয়েছিলেন সালমান খানকে। সল্লু মিয়ার উন্মুখতার প্রতি ক্যাটরিনা তখন ফিরেও তাকান নি। কিন্তু হালে ক্যাটরিনা নিজেই আবার সালমানের বাহুলগ্না হওয়ার জন্য আগ্রহী হয়ে উঠেছেন।

বলিউডের একসময়ের ঝড় তোলা প্রেমিক-প্রেমিকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ বর্তমানে কাজ করছেন। যশরাজ ফিল্মসের ‘এক থা টাইগার’ ছবিতে। এই ছবিতে কাজ করার মাঝেই অতীতের তিক্ততা ভুলে আবারও কাছাকাছি এসেছেন এই জুটি। ছবির শুটিংয়ে অবসরে একান্ত নিভৃতি তাদের দুজনের সময় কাটানো বলিউডে জন্ম দিচ্ছে নতুন গসিপ। প্রডাকশন সূত্রে জানা গেছে, সালমানর সঙ্গ পেতে ক্যাটরিনাকেই বেশি উন্মুখ থাকতে দেখা যাচ্ছে।

ভারতীয় একাধিক দৈনিকে এরই মধ্যে উঠে এসেছে, সালমান-ক্যাটরিনার পুরনো প্রেমের প্রসঙ্গ। পাশাপাশি বিশ্বস্থ সূত্রে প্রাপ্ত সংবাদে বলা হচ্ছে, কাটরিনাই এখন ফিরে পেতে চাইছেন সালমানকে। হাওয়া যেন উল্টো দিকে বইতে শুরু করেছে। এজন্যই ‘এক থা টাইগার’ ছবিটির পর আবার সালমানের সঙ্গে কাজ করার সুযোগ খুঁজছেন সুন্দরীতমা ক্যাটরিনা।

‘এক থা টাইগার’-র শুটিং চলাকালেই কাটরিনা নিজে থেকেই  সালমানের সঙ্গে আরো কাজ করার আগ্রহের কথা জানাচ্ছেন বিভিন্ন নির্মাতা-প্রযোজককে। যেসব প্রডাকশনের সাথে সালমানের সখ্যতা ক্যাটরিনা এখন সেগুলোর সঙ্গে নিয়মিত যোগাযোগ বজায় রেখে চলেছেন বলে জানা গেছে।

ket
কাটরিনা ও সালমান অভিনীত ছবি ‘পার্টনার’-এর সিক্যুয়াল তৈরির জন্য প্রযোজক-নির্মাতাকে নানাভাবে প্রভাবিত করার চেষ্টা করছেন বলিউডের এই সুন্দরী। এমন কি বিষয়টি নিয়ে প্রায়ই সালমানের সঙ্গে আলোচনাও করছেন কাটরিনা। কনসেপ্টটি সালমানের মনে ঢুকিয়ে দেওয়ার জন্য এখন তার সব প্রচেষ্টা। সল্লু মিয়ার যদি এটি পছন্দ হয়,  তাহলে ক্যাটরিনার টালমাতাল ক্যারিয়ার আবার চাঙ্গা হয়ে উঠবে বলে অনেকের বিশ্বাস।

সালমানের ভাব-ভঙ্গি আগেও যেমন বোঝা যায় নি, এবারও বোঝা যাচ্ছে না। ‘ওয়ান্টেড’, ‘দাবাং’ আর ‘তেরে নাম’ ছবি তিনটির সিক্যুয়েলের পর সালমান ‘পার্টনার’ ছবির সিক্যুয়েল নির্মাণে সম্মতি দেবেন কিনা তা অবশ্য এখনই বোঝা যাচ্ছে না।

বলিউডে এরই মধ্যে বিষয়টি জন্ম দিয়েছে নানা তর্ক-বিতর্ক। কেউ কেউ বলছেন, সালমান এখন খানিকটা এড়িয়ে চলার চেষ্টা করছেন ক্যাটরিনাকে। আবার উল্টো কথাও শোনা যাচ্ছে যে, ক্যাটরিনার সান্নিধ্য তিনি এখন বেশ উপভোগ করছেন। তবে আবার সালমানের বাহুলগ্না হতে যে ক্যাটরিনা মরিয়া হয়ে উঠেছেন, এ নিয়ে কারো মধ্যে মতের অমিল নেই। অল্প কিছু দিনের মধ্যেই জানা যাবে, ক্যাটরিনার এই প্রচেষ্টা স্বার্থকতার দেখা পেয়েছে কিনা।


বাংলাদেশ সময় ০২৪৫, ১০ অক্টোবর, ২০১১

করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি
প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ


উল্লাপাড়ায় ৩০ গণপরিবহনকে জরিমানা
গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল
ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ
সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ