php glass

হ্যারি-মেগানের জন্য প্রিয়াঙ্কার শুভকামনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রিন্স হ্যারি, মেগান মার্কেল ও প্রিয়াঙ্কা চোপড়া (ছবি: সংগৃহীত)

walton

সম্প্রতি বাগদানের কাজটি সম্পন্ন করেছেন ব্রিটেনের প্রিন্স হ্যারি ও হলিউড অভিনেত্রী মেগান মার্কেল। ২০১৮ সালের বসন্তে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এই জুটি।

সোমবার (২৭ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করে হ্যারির বাবা প্রিন্স চার্লস বলেছেন, ‘প্রিন্স হ্যারি রানী এলিজাবেথ ও পরিবারের ঘনিষ্ঠজনদের বিষয়টি জানিয়েছে। মার্কলের বাবা-মাকেও জানিয়েছেন এবং তাদের আশীর্বাদ নিয়েছেন।’

এদিকে, হ্যারি ও মেগানকে শুভকামনা জানিয়ে টুইটারে বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘শুভকামনা মেগান মার্কেল এবং প্রিন্স হ্যারি। তোমার জন্য আনন্দিত মেগ (মেগান মার্কেল)। তুমি সবসময় এটির প্রাপ্য ছিলে। এই হাসি অটুট থাকুক।’
 
বন্ধুদের মাধ্যমে ২০১৬ সালের জুলাই মাসে হ্যারি ও মার্কলের পরিচয় হয়। এর কয়েক মাস পরেই হ্যারি সংবাদমাধ্যমের কাছে দু’জনের সম্পর্কের কথা ঘোষণা দেন। তবে ওই বছর সেপ্টেম্বরের আগ পর্যন্ত তাদের এক সঙ্গে দেখা যায়নি। যুদ্ধাহত সেনাদের সমর্থনে এক খেলার অনুষ্ঠানে টরেন্টোতে দু’জন একসঙ্গে প্রকাশ্যে আসেন।

ব্রিটেনের জনগণের কাছে অনেকটা অপরিচিত হলেও হলিউডে আছে মেগানের বেশ জনপ্রিয়তা। জনপ্রিয় ধারাবাহিক ‘সুটস’র এই অভিনেত্রী। ২০১১ সালে চলচ্চিত্র প্রযোজক ট্রেভর এঙ্গেলসনকে বিয়ে করেছিলেন মেগান। কিন্তু ২০১৩ সালে বিচ্ছেদ হয় তাদের।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
চরভদ্রাসনে ৪ জেলের কারাদণ্ড, ইউএনও আহত
দামুড়হুদায় কাভার্ডভ্যানের ধাক্কায় ধান ব্যবসায়ী নিহত
মাইকেল জ্যাকসন মানসিকভাবে অসুস্থ ছিলেন: এলটন জন
বরিশালে জামদানি-তাঁতবস্ত্র মেলার উদ্বোধন
সিটি করপোরেশনকে দুষলেন মন্নুজান-কামরুল


ডিজিটাল ক্লাসরুমের জন্য সুমাইয়া টেকের ডিজিটাল বোর্ড
বিমানবাহিনী প্রধান-ইতালীয় বিমানপ্রধানের সাক্ষাৎ
বিনা টিকিটে ট্রেনে ওঠায় এসআইকে জরিমানা
ঘুষের টাকাসহ জামালপুর হাসপাতালের অফিস সহকারী আটক
প্রয়োজন ছাড়া শিল্পী সমিতিতে প্রবেশ নিষেধ