ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

বিনোদন

বালাই ষাটে জেনী

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১১
বালাই ষাটে জেনী

মডেল হিসেবেই শোবিজে পা রেখেছিলেন জেনী। পরে টিভিনাটকে অভিনয়ে আসেন।

অভিনয় নিয়েই এখন তার ব্যস্ততা। বর্তমানে জেনী অভিনীত বেশ কটি ধারাবাহিক নাটক বর্তমানে বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। সম্প্রতি এনটিভির ‘বন্ধু আমার’ ধারাবাহিক নাটকে তিনি অভিনয় করেছেন ষাট বছরের এক বৃদ্ধার চরিত্রে।

ফেরদৌস হাসানের রচনা ও পরিচালনায় এনটিভিতে প্রতি শনি ও রবিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত ‘বন্ধু আমার’- ধারাবহিক নাটকে জেনীকে দেখা যাবে ষাট বছরের বৃদ্ধার ভূমিকায়। নাটকে দেখা যাবে বাড়ি থেকে পালিয়ে যাবার পর আবার নিজের বাড়িতেই ফিরতে হয় জেনীকে। মা ও বোনকে বোঝানো গেলেও বাবাকে কোন ভাবে বোঝান যাবে না ভেবে ছদ্মবেশ নেয় জেনী। নিজের নানী অর্থাৎ বাবার শাশুড়ী সেজে বাবার সামনে দাড়ায়। এতে করে তাকে সাদা কাপড় ও একটি লাঠির সাহায্য নিতে হয়। বাড়ির সবাই জানে সে জরি। কিন্তু বাবা হাসান ইমাম শুধু জানেন সে তার মেয়ে জরি না । সে তার শাশুড়ী। এভাবে নাটকের গল্প এগিয়ে যায়।

জেনী বলেন, এবারই প্রথম কোন নাটকে বৃদ্ধার চরিত্রে অভিনয় করেছি। আমার নিজের কাছেই অনেক মজা লেগেছে। দর্শকদেরও ভাল লাগবে আশা করি। ষাট বছর হওয়ার পর আমার চেহারা কেমন হবে, কেমন হবে আমার চাল-চলন তারই একটা আগাম মহড়া দিয়ে নিলাম।

বর্তমানে জেনী অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। এটিএনবাংলায় প্রচার হচ্ছে অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটক ‘পারাপার’। এতে জুলেখা নামের পাগলাটে এক মেয়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এনটিভিতে প্রচার চলছে জেনী অভিনীত ধারাবাহিক নাটক ‘টার্মিনাল’ ও ‘চাঁদের নিজের কোন আলো নেই’। সকাল আহমেদের পরিচালনায় ‘টার্মিনাল’ ধারাবাহিক নাটকে জেনীকে দেখা যাচ্ছে  গ্রাম থেকে শহরে আসা এক মেয়ের ভূমিকায়। মোহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘চাঁদের নিজের কোন আলো নেই’ ধারাবাহিকেও তাকে দেখা যাচ্ছে ব্যতিক্রমী এক চরিত্রে।

পাশাপাশি জেনী আরও কয়েকটি ধারাবাহিক নাটকে বর্তমানে অভিনয় করেছেন। যা খুব শিগগিরই প্রচার হবে। ধারাবাহিকগুলো হলো আলম আশরাফের পরিচালনায় ‘তালবেতাল’, মিলন ভট্টাচার্যের পরিচালনায় ‘রেট রেস’সহ আরও কয়েকটি।

বাংলাদেশ সময় ২০২৫, অক্টোবর ৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa