মমতাজের ডিভোর্স লেটার পাননি রমজান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বর্তমান আওয়ামী লীগ সরকারের সংসদ সদস্য কণ্ঠ শিল্পী মমতাজ বেগমের পাঠানো কোন ডিভোর্স লেটার শনিবার পর্যন্ত হাতে পাননি বলে জানিয়েছেন, মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী।

গাজীপুর: বর্তমান আওয়ামী লীগ সরকারের সংসদ সদস্য কণ্ঠ শিল্পী মমতাজ বেগমের পাঠানো কোন ডিভোর্স লেটার শনিবার পর্যন্ত হাতে পাননি বলে জানিয়েছেন, মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী। তাকে মমতাজের ডিভোর্স দেয়ার খবরকেও মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন তিনি। তিনি আরো বলেন, ইতোপূর্বে আমিই তাকে বিচ্ছেদের উকিল নোটিশ পাঠিয়েছিলাম কিন্ত তিনি তা গ্রহণ করেন নি। মমতাজ তাকে যে অর্থলোভী বলে আখ্যায়িত করেছেন, তা তিনি প্রত্যাখ্যান করে বলেছেন, আমি যদি লোভী হতাম তা হলে তার নামে হাসপাতাল করে দিতাম না। আমার কোন অর্থের অভাব নেই, লোভ নেই।  

শনিবার বিকেলে গাজীপুর জেলা শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত পৌরসভার মেয়র-কাউন্সিলরদের ‘মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর ঢাকা বিভাগীয় অঞ্চলিক সম্মেলনশেষে বাংলা নিউজের সাথে দেয়া এক স্বাক্ষাৎকারে মেয়র রমজান আলী ওইসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি জেলে যাওয়ার পর ২০০৬সন থেকেই মমতাজের সাথে আমার বিচ্ছিন্ন জীবন শুরু হয়। তখনই তিনি এক চিকিৎসকের প্রেমে পড়েন। আমার একমাত্র ছেলের মৃত্যুর পর এবং আমার মা-বাবার মৃত্যুর পরও তিনি একবার দেখতে আসেন নি। মমতাজ-রমজানের দাম্পত্য জীবনে যে দু’ কণ্যা রয়েছে তা মমতাজের সাথেই আছে। আমার কাছে তাদের আসতেও দেন না মমতাজ। তবে তার ডিভোর্স দেয়ার প্রমাণ মিললে আমি আমার ওই দু’কন্যাকে ফিরিয়ে আনবো। প্রয়োজনে আইনী লড়াই করবো।

এদিকে বিভিন্ন মিডিয়ায় ২অক্টোবর মমতাজ-রমজানের বিবাহ বিচ্ছেদের খবর প্রচার হয়। মমতাজ বিয়ে বিচ্ছেদের কারণ হিসেবে  গণমাধ্যমকে বলেছেন, আমার অর্থসম্পদের ওপর তার (রমজান) নজর পড়েছিল, তার আলাদা সংসার আছে। তিনি তাকে পারিবারিক স্বীকৃতি দিতে পারেন নি।

১৯৯২ সালে মমতাজ মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগে যোগ দেন, তিনি থানা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকার দায়িত্ব পালন করেন ১৯৯৭সাল পর্যন্ত। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছায় মমতাজ রাজনীতিতে সক্রিয় হয়ে ওঠেন। পরে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে তাকে স্থান দেয়া হয়।

বাংলাদেশ সময় ২০২৫,  অক্টোবর ০৮, ২০১১

করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি
প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ
উল্লাপাড়ায় ৩০ গণপরিবহনকে জরিমানা


গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল
ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ
সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 
নওগাঁয় মেয়েকে হত্যার অভিযোগে মা আটক