শাহরুখ না আমির, দ্বন্দ্বে কারিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কাজ নিয়ে ব্যস্ততা যেমন অভিনেত্রীদের ক্যারিয়ারে প্লাস পয়েন্ট হয়, তেমনি ব্যস্ততার কারণে সময় নিয়ে তাদের প্রায়ই পড়তে হয় বিড়ম্বনায়। সেরকমই এক পরিস্থিতির মুখোমুখি হয়েছেন কারিনা কাপুর।

কাজ নিয়ে ব্যস্ততা যেমন অভিনেত্রীদের ক্যারিয়ারে প্লাস পয়েন্ট হয়, তেমনি ব্যস্ততার কারণে সময় নিয়ে তাদের প্রায়ই পড়তে হয় বিড়ম্বনায়। সেরকমই এক পরিস্থিতির মুখোমুখি হয়েছেন কারিনা কাপুর। শাহরুখ আর আমির, দুজনের মধ্যে একজনকে বেছে নেওয়ার মতো বিব্রতকর অবস্থার মধ্যে পড়েছেন তিনি। শেষ পর্যন্ত কিং খানকে বাদ দিয়ে আমির খানকেই বেছে নিলেন কারিনা কাপুর।

বলিউডের বিখ্যাত খানদের বিপরীতে অভিনয় নিয়ে এইসময় ভীষণ ব্যস্ত বেভো কারিনা। এই তো কদিন আগে মুক্তি পেলো সালমান খানের সঙ্গে অভিনীত কারিনার ছবি ‘বডিগার্ড’। শাহরুখের বিপরীতে ‘রা ওয়ান’ ছবিটি এখন আছে মুক্তির অপেক্ষায়। অন্যদিকে আমির খানের বিপরীতে ’ধুয়া’ ছবিটির শুটিং নিয়ে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিনা।

শাহরুখ-কারিনা অভিনিত ‘রা ওয়ান‘ ছবিটি কিং খানের ড্রিম প্রজেক্ট। এ জন্যই ছবিটির প্রমোশনালে শাহরুখ খান দিচ্ছেন বিশেষ গুরুত্ব। ছবির প্রচার-প্রচারণায় একের পর এক জমকালো আয়োজন করে চলেছেন তিনি। ছবির প্রিমিয়ারে
 নায়িকা কারিনাকে সঙ্গে নিয়ে পারফর্মও করেছেন।

Kareena-Kapoorসম্প্রতি শাহরুখ টরেন্টোতে ‘রা ওয়ান‘ ছবিটির বিশেষ প্রিমিয়ারের আয়োজন করেছেন। এই প্রিমিয়ারে শাহরুখ তার পাশে চেয়েছিলেন কারিনাকে। কিন্তু কারিনার পক্ষে তা সম্ভব হচ্ছে না। দূর্ভাগ্যবশত ‘রা ওয়ান’ ছবিটির প্রিমিয়ারের তারিখ এবং আমির খানের সঙ্গে ’ধুয়া’ ছবিটির শুটিং শিডিউল এক হয়ে যাওয়ায় বিপাকে পড়ে যান কারিনা।

বিশ্বস্থ সূত্রে জানা যায়, নিজের ক্যারিয়ারের কথা চিন্তা করে এই দুই অ্যাসাইনমেন্টে মধ্যে আমির খানের সঙ্গের কাজটিকেই গুরুত্ব দিয়েছেন কারিনা। তিনি সিদ্ধান্ত নিয়েছেন ‘রা ওয়ান’ ছবিটির এই স্পেশাল প্রিমিয়ারটি এবার মিস করবেন এবং ‘ধুয়া’ ছবির শুটিংয়ে কাজ করবেন। কেননা ‘ধুয়া’ ছবিটির পানির নিচের একটি দৃশ্যে অভিনয়ের জন্যে কারিনা স্পেশাল ট্রেনিং নিয়েছেন। তাই ছবিটির শুটিংয়ে সময় দেয়াটা বেশি জরুরী বলে মনে করেন কারিনা। শাহরুখের জন্য সময় দিতে শুটিং শিডিউল পেছানোর কথা আমির খানকে বলার তো প্রশ্নই উঠে না। এতে আমির খান বিগড়ে যাবেন নিশ্চিত।

‘রা ওয়ান’ ছবিটির নায়িকা কারিনা কাপুর টরেন্টোতে ছবিটির আন্তর্জাতিক প্রিমিয়ারের অংশ নেবেন বলে আশা করেছিলেন শাহরুখ খান। এতে কারিনা উপস্থিত না হওয়ার সিদ্ধান্ত নেওয়ায় খানিকটা হতাশ হয়েছেন কিং খান।

কারিনার ঘনিষ্ঠসূত্র জানিয়েছে, নিজের অভিনীত ছবির ইন্টারন্যাশনাল প্রিমিয়ার শোতে অংশ নেওয়া কারিনার জন্য ভীষণ আনন্দের বিষয়। কিন্তু আমির খানের সঙ্গে শুটিং থাকায় তিনি টরেন্টোর প্রিমিয়ারে উপস্থিত হতে পারছেন না। তবে দুবাই আর লন্ডনে আয়োজিত ‘রা ওয়ান’ ছবিটির  প্রিমিয়ারের উপস্থিত থাকার সর্বোচ্চ চেষ্টা করবেন তিনি।

বাংলাদেশ সময় ১৯২৫, অক্টোবর ৮, ২০১১

করোনা: দেশীয় স্টার্টআপদের জন্য ভিসিপিয়াবের ৬ প্রস্তাব
সরে দাঁড়ালেন বার্নি স্যান্ডার্স
হাসপাতালে রোগীর খাবার পৌঁছাতে এগিয়ে এলো পুলিশ
গোডাউন থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার
৪০০ পরিবহন শ্রমিককে খাবার দিলেন ফারাজ করিম


সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের