সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দেশের প্রধান জাতীয় দৈনিক, টিভি ও অনলাইন সংবাদ মাধ্যমের বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি এবং গ্লোব সফট ড্রিঙ্কস লিমিটেড যৌথভাবে বর্ণ্যাঢ্য আয়োজনে ৭ অক্টোবর শুক্রবার...

দেশের প্রধান জাতীয় দৈনিক, টিভি ও অনলাইন সংবাদ মাধ্যমের বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি এবং গ্লোব সফট ড্রিঙ্কস লিমিটেড যৌথভাবে বর্ণ্যাঢ্য আয়োজনে ৭ অক্টোবর শুক্রবার সন্ধায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হলো ‘ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১০’। অনুষ্ঠানে আজীবন সম্মাননা দেয়া হয় ষাটের দশকের জনপ্রিয় নায়িকা, চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক সুচন্দাকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড. মোহম্মদ আবদুর রাজ্জাক, মাননীয় মন্ত্রী, খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়। বিশেষ অতিথি ছিলেন আহমেদ হোসেন খান, মহাপরিচালক খাদ্য অধিদপ্তর। শুভেচ্ছা বক্তব্য দেন সিজেএফবির উপদেষ্টা এনাম সরকার। শুভেচ্ছা বক্তব্য দেন প্রধান পৃষ্ঠপোষক গ্লোব সফট ড্রিঙ্কস লি. এর চেয়ারম্যান এন্ড এমডি হারুনুর রশীদ, সিজেএফবি প্রেসিডেন্ট অনুরূপ আইচ, সাধারন সম্পাদক তামিম হাসান প্রমুখ। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার একুশে টেলিভিশন। ইভেন্ট পার্টনার টেলিপ্রেস লিঃ। কো-স্পন্সরস তালুকদার গ্র“প অব কোম্পানীজ, পারসোনা, এ্যাডভান্স হোমস লিঃ, জি-সিরিজ, সবুজছায়া আবাসন।

সন্ধ্যায় জমকালো লেজার শোয়ের মাধ্যমে শুরু হয় মুল অনুষ্ঠান। একে একে অনুষ্ঠানে পারফর্ম করেন হাবিব ওয়াহিদ, বেবী নাজনীন, আইয়ুব বাচ্চু, জেমস, বিন্দু, নওশীন, ফারাহ রুমা, শখ, আরফিন রুমী, ইমনসহ আরো অনেক বিনোদন তারকা। অ্যাওয়ার্ড প্রদান পর্বে আজীবন সম্মাননা দেয়া হয় নন্দিত চলচ্চিত্রশিল্পী সুচন্দাকে। ইউরো-সিজেএফবি বিশেষ সম্মাননা লাভ করেন দৈনিক সমকালের ফিচার এডিটর মাহবুব আজীজ [বিনোদন সাংবাদিকতায়], এলআরবি ও জেমস। অন্যান্য বিভাগের মধ্যেÑ সেরা গায়ক হিসেবে হাবিব, সেরা গায়িকা বেবী নাজনীন সেরা চিত্রনায়ক শাকিব খান, সেরা চিত্রনায়িকা শাবনুর, সেরা টিভি অভিনেতা সজল, সেরা টিভি অভিনেত্রী বিন্দু পুরস্কার পান। ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১০ এর মাধ্যমে সঙ্গীত, টেলিভিশন ও চলচ্চিত্রে গত বছর বিশেষ অবদান রাখায় মোট ১৫ টি বিভাগে পুরস্কার প্রদান করা হয়।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রের হল অব ফেমে প্রায় আড়াই হাজার দর্শকের সমাগমে অনুষ্ঠিত ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মনোমুগ্ধকর পরিবেশনা উপভোগ করেন সবাই। বিনোদন জগতে ভালো কাজ করার উৎসাহ যোগানোর জন্য এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানকে সাধুবাদ জানান উপস্থিত অতিথি ও বক্তারা।

বাংলাদেশ সময় ০০৩৫, অক্টোবর ০৮, ২০১১

যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
শ্রমিকদের ব্যাংক হিসাব খোলার শেষ সময় ২০ এপ্রিল
সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে


চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও