সঞ্জয়ের আমন্ত্রণে পূজায় ঐশ্বরিয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সঞ্জয় দত্ত এবার নিজ বাসভবনে করেছিলেন শারদীয় দূর্গা পূজার জমকালো আয়োজন। পুরো আয়োজনটি পরিণত হয়েছিল তারার মেলায়।  বলিউডের নতুন ও পুরোনো অনেক সেলিব্রেটি সঞ্জয়ের আমন্ত্রণে অনুষ্ঠানটিতে যোগ দেন ।

সঞ্জয় দত্ত এবার নিজ বাসভবনে করেছিলেন শারদীয় দূর্গা পূজার জমকালো আয়োজন। পুরো আয়োজনটি পরিণত হয়েছিল তারার মেলায়।  বলিউডের নতুন ও পুরোনো অনেক সেলিব্রেটি সঞ্জয়ের আমন্ত্রণে অনুষ্ঠানটিতে যোগ দেন ।

‘মাতা কি চৌকি’ উপলক্ষে সঞ্জয় দত্তের জমকালো  অনুষ্ঠানে অনেক সেলিব্রেটি উপস্থিত থাকলেও সবার নজর কাড়েন পার্টিতে উপস্থিত থাকা সন্তানসম্ভবা ঐশ্বরিয়া। প্রেগনেন্সির কারণে মিডিয়া থেকে নিজেকে আড়ালে রাখা ঐশ্বরিয়া সঞ্জয় দত্তের আমন্ত্রণে পার্টিতে অংশ নিয়েছিলেন। এসময় তার পরনে ছিল সাধারণ সেলোয়ার কামিজ। যেন অনাগত সন্তানের জন্য প্রার্থনা করতেই পার্টিতে তার ছুটে আসা।

শুটিংয়ে ব্যস্ত থাকা স্বামী অভিষেক বচ্চন সঙ্গে না থাকলেও ঐশ্বরিয়া তার শ্বশুর অমিতাভ ব্চ্চন এবং শ্বাশুড়ি জয়া বচ্চনকে সঙ্গে নিয়ে পার্টিতে এসেছিলেন। প্রেগনেন্সির শেষ পর্যায়ে পৌছেও দূর্গার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা নিয়ে সঞ্জয়ের আমন্ত্রণে সাড়া দিয়েছেন তিনি।

পূজার মিলন মেলায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরও ছিলেন আমিশা পাটেল, নেহা ওবেরয়, বিদ্যা মালভেদ, পরিচালক করণ যোহর, ডেভিড ধাওয়ান, বিধু বিনোদ চোপড়া, ইন্দার কুমার, ভুষণ কুমার, গুলশান গ্রোভার , সুধাংশু পান্ডে, জ্যাকি ভাকনানি, আশিষ চৌধুরি, লিসা হেইডেন, শ্রদ্ধা কাপুর, দিনো মোরিয়া, আফতাব শিভদাসানি চাঙ্কি পান্ডে এবং তার স্ত্রী ভাবনা।

রকস্টার স্টাইলে রণবীর কাপুরকেও দেখা যায় পার্টিতে। রকস্টার হিরো রণবীর কাপুর তার মা নিতু কাপুরকে সঙ্গে নিয়ে পার্টিতে হাজির হয়েছিলেন। পার্টিতে আরও যোগ দিয়েছিলেন বলিউডের সেলিব্রিটি দম্পতি কাজল ও অজয় দেবগন।

স্ত্রী মানিয়াতাকে সঙ্গে নিয়ে স্বামী সঞ্জয় দত্ত পার্টিতে উপস্থিত সবাইকে স্বাগত জানান। আমন্ত্রিত অতিথিরা  রঙচঙে পোশাকে একসঙ্গে সবাই ‘মাতা কি চৌকি’ উপাসনায় অংশ নিয়ে আয়োজনটিকে আরও জমকালো করে তোলেন।

বাংলাদেশ সময় ০০৪৫, অক্টোবর ০৮, ২০১১

২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি
প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ
উল্লাপাড়ায় ৩০ গণপরিবহনকে জরিমানা
গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল


ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ
সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 
নওগাঁয় মেয়েকে হত্যার অভিযোগে মা আটক
করোনা আতঙ্কে কষ্টে দিন কাটছে ছিন্নমূল মানুষের