এবার নগ্ন আরেক বাঙালী নায়িকা কোয়েনা মিত্র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভারতীয় বাঙালী নায়িকাদের মধ্যে নগ্ন হওয়ার যেন হিড়িক পড়ে গেছে। পাওলি দামের পর এবার ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন পশ্চিমবঙ্গের আরেক বাঙালী অভিনেত্রী কোয়েনা মিত্র।

ভারতীয় বাঙালী নায়িকাদের মধ্যে নগ্ন হওয়ার যেন হিড়িক পড়ে গেছে। পাওলি দামের পর এবার ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন পশ্চিমবঙ্গের আরেক বাঙালী অভিনেত্রী কোয়েনা মিত্র।

কোয়েনা মিত্র বাঙালী হলেও তার লক্ষ্য ছিল বলিউড। তাই কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজ্যুয়েশন সম্পন্ন করে পাড়ি দেন মুম্বাই। কিন্তু বলিউডের কয়েকটি ছবিতে আইটেম গার্ল হিসেবে কাজ করলেও হালে পানি পান নি তিনি। বলিউডের ‘রোড’, ‘ঢোল’, ‘ব্ল্যাকমেইল’, ‘মুসাফির’, ‘সাদি নম্বর ওয়ান’, ‘হাই বেবি’, ‘অয়ান’ প্রভৃতি ছবিতে পারফর্ম করেছেন কোয়েনা। খোলামেলা ভঙ্গিতে বেশ কিছু মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনচিত্রে কাজ করে তিনি আলোচনায় উঠে আসেন।

বলিউডে সুবিধা করতে না পারায় সম্প্রতি হলিউডের প্রতি ঝুঁকেছেন এই বাঙালী অভিনেত্রী। হলিউডের বিভিন্ন ছবিতে ইদানিং ভারতীয় অভিনেত্রীদের আলাদা কদর তৈরি হয়েছে। এই সুযোগটি কাজে লাগিয়েছেন কোয়েনা মিত্র। এরই মধ্যে হলিউডের দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কোয়েনা। ছবি দুটি প্রযোজনা করছেন কারিন আর্মস্ট্রং।

koenaছবির নাম চুড়ান্ত না করেই গতমাসে কারিন আর্মস্ট্রং শুরু করে দিয়েছেন প্রথম ছবির শুটিং। হলিউডে এটিই কোয়েনা মিত্রের প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানো। ছবিতে কোয়েনা অভিনয় করছেন মিলস ও কেফের বিপরীতে। সম্প্রতি ছবির একটি বিশেষ দৃশ্যে কোয়েনা সম্পূর্ণ নগ্ন হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। বেশ সাবলীলভাবেই তাকে নগ্ন হয়ে শুটিংয়ে অংশ নিতে দেখা যায়। কোয়েনার এই নগ্ন শুটিংয়ের স্টিল ফটো এরই মধ্যে ছড়িয়ে পড়েছে বিভিন্ন ওয়েব সাইটে। বর্তমানে ছবির কাজে হলিউডে অবস্থান করলেও ওয়েবে নগ্ন ছবি ছড়িয়ে পড়ায় ভারতীয় শোবিজে তাকে নিয়ে পড়ে গেছে শোরগোল।

যতোই তর্ক-বিতর্ক হোক তাতে কোনো মাথা ব্যাথা নেই কোয়েনা মিত্রের। বরং নগ্ন হয়ে অভিনয় করাটাকে তিনি তার ক্যারিয়ারের জন্য প্লাস পয়েন্ট বলে মনে করছেন। এ বিষয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে অনুভূতি শেয়ার করে কোয়েনা লিখেছেন, একজন অভিনেত্রীর জন্য শৈল্পিকভাবে নগ্ন হয়ে অভিনয় করা খুব স্বাভাবিক একটা ব্যাপার। অনেক এনজয় করছি ছবিটির শুটিং করতে। বিশেষ করে বিশাল এবং ভিন্নধর্মী সেটগুলোতে কাজ করতে অনেক ভাল লাগছে। সবাই অনেক কো-অপারেটিভ। বেশ কিছু হট দৃশ্যে অভিনয় করেছি এখানে। দর্শকরা বেশ উপভোগ করবেন আশা করি। সেই ছবিগুলো খুব শিগগিরই আপলোড করবো আমার ভক্তদের জন্য।

সূত্র : ওয়েব

বাংলাদেশ সময় ২০৫৫, অক্টোবর ৬, ২০১১

কাঁঠালবাড়ী ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় 
কমেছে মাছ-মুরগি-সবজির দাম
সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের স্বাক্ষর
চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা
শনির দশা কাটছে না রাজশাহীর আমের


লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু
দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ
ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু