সুচন্দাকে সিজেএফবির আজীবন সম্মাননা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দেশের প্রধান জাতীয় দৈনিক, টিভি ও অনলাইন সংবাদ মাধ্যমের বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) এবার আজীবন সম্মাননা দিচ্ছে ষাটের দশকের জনপ্রিয় নায়িকা, চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক সুচন্দাকে।

দেশের প্রধান জাতীয় দৈনিক, টিভি ও অনলাইন সংবাদ মাধ্যমের বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) এবার আজীবন সম্মাননা দিচ্ছে ষাটের দশকের জনপ্রিয় নায়িকা, চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক সুচন্দাকে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রের হল অব ফেমে ০৭ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় তাকে এই সম্মাননা দেয়া হবে।

কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) এবং গ্লোব সফট ড্রিঙ্কস লিমিটেড যৌথ আয়োজনে বরাবরের মতো এবারও প্রদান করা হচ্ছে ‘ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১০’। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকছেন জনাব ড. মোহম্মদ আবদুর রাজ্জাক,মাননীয় মন্ত্রী, খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়। বিশেষ অতিথি থাকবেন আহমেদ হোসেন খান,মহাপরিচালক খাদ্য অধিদপ্তর। এটি সিজেএফবি’র ১২তম পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

suchonda
সঙ্গীত-চলচ্চিত্র এবং টেলিভিশন মিডিয়ায় বছর সেরা গায়ক-গায়িকা, টিভি এবং চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রীদের মাঝে সিজেএফবি জুরিবোর্ড মনোনীত তারকাদের ২০১০ সালের বিশেষ কর্মকান্ডের জন্য এই পুরস্কার প্রদান করা হবে।

দেশীয় চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড-২০১০’র আজীবন সন্মাননা পুরস্কার পাচ্ছেন কোহিনুর আক্তার সূচন্দা। বিগত ১১ বছরে এই সন্মাননা প্রদান করা হয়েছে যথাক্রমে রুনা লায়লা,শাহনাজ রহমত উল্লাহ, গাজী মাজহারুল আনোয়ার, সাবিনা ইয়াসমিন, আলম খান, আজম খান, শবনম, আলী যাকের, আবদুল্লাহ আল মামুন, জুয়েল আইচ এবং সর্বশেষ আসাদুজ্জামন নূরকে।

ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার প্রদানের পাশাপাশি থাকছে টিভি-সঙ্গীত এবং চলচ্চিত্র তারকাদের পারফর্মেন্স। আয়োজকদের আশা প্রতিবারের মতো এবারের অনুষ্ঠানেও শোবিজের উল্লেখযোগ্য তারকা উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার একুশে টেলিভিশন। ইভেন্ট পার্টনার টেলিপ্রেস লিঃ। কো-স্পন্সরস তালুকদার গ্র“প অব কোম্পানীজ, পারসোনা, এ্যাডভান্স হোমস লিঃ, জি-সিরিজ ও সবুজছায়া আবাসন।

বাংলাদেশ সময় ০১১৫, অক্টোবর ৭, ২০১১

লেবার পার্টির শ্যাডো কেবিনেটে টিউলিপ
ফায়ার সার্ভিসের ল্যান্ড ফোন বিকল
মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!


ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়