মমতাজের বিয়ে বিচ্ছেদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিয়ে বিচ্ছেদ ঘটিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ। গত ২ অক্টোবর স্বামী রমজান আলীকে তিনি তালাক দিয়েছেন। গণমাধ্যমের কাছে তিনি এ কথা স্বীকার করেছেন।

ঢাকা: বিয়ে বিচ্ছেদ ঘটিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ। গত ২ অক্টোবর স্বামী রমজান আলীকে তিনি তালাক দিয়েছেন। গণমাধ্যমের কাছে তিনি এ কথা স্বীকার করেছেন।

সূত্র জানায়, নিজের প্রতিষ্ঠিত হাসপাতালের চিকিৎসক ডা. মঈনকে বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় শিল্পী মমতাজ। আর এজন্য গত ২ অক্টোবর তিনি স্বামী ও সহশিল্পী রমজান আলীকে তালাক দেন।

রশিদ সরকার, রমজান আলী, এরপর ডা. মঈন। তবে মমতাজ জানিয়েছেন, তিনি ডা. মঈনকে বিয়ে করতে যাচ্ছেন।

রমজান আলীর সঙ্গে বিচ্ছেদ কেন হলো জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, ‘তার আলাদা সংসার আছে। সে আমাকে পারিবারিক স্বীকৃতি দিতে পারেনি। এছাড়া রমজান আলী আমার অর্থসম্পদের ওপর নজর দিয়েছিল।’

তিনি বলেন, ২০০৬ সালে রাজধানীর নিউ ডিওএইচএসের বাসায় ওঠার পর থেকে আমরা আলাদা থাকতে শুরু করি। খুব ঘনিষ্ঠ লোকজন ছাড়া এ ব্যাপারে কেউ জানতো না।’

মমতাজ বলেন, ‘কয়েকদিন আগে (২ অক্টোবর) আমি তাকে তালাকের কাগজ পাঠিয়ে দিয়েছি। এতোদিনে তার কাছে সেই কাগজ পৌঁছে যাওয়ার কথা।’

ডা. মঈনের ব্যাপারে তিনি বলেন, মানিকগঞ্জে চক্ষু হাসপাতালে দায়িত্বরত ডা. মঈন হাসপাতালের দুর্নীতি ও অনিয়ম সম্পর্কে তদারকি এবং সেগুলো শোধরাতে শুরু করেন। কাজের ক্ষেত্রে অত্যন্ত সৎ ও যোগ্য লোক মঈন।

তিনি বলেন, ‘গত জাতীয় নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আমি কিছু ভালো মানুষের প্রয়োজন অনুভব করেছিলাম, যারা সহায়তা করবে। মঈন সেরকমই একজন।’

উল্লেখ্য, ২০০৪ সালের ৭ জানুয়ারি মানিকগঞ্জেরই একটি ভাড়া করা বাড়িতে ‘মমতাজ চক্ষু হাসপাতাল’ প্রতিষ্ঠা করেন এই শিল্পী। হাসপাতালে এখন ৫০টি শয্যা রয়েছে। এরপর আরও কিছু করার তাগিদ থেকে মানিকগঞ্জের জয়মন্ডপের নিজ গ্রামে করলেন ‘মমতাজ শিশু ও চক্ষু হাসপাতাল’।

এর আগে ১৯৯২ সালে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন, থানা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকের দায়িত্বু পালন করেন ১৯৯৭ সাল পর্যন্ত।

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছায় মমতাজ রাজনীতিতে সক্রিয় হয়ে ওঠেন। জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের একটি এখন তার।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১১

বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো


করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন