১৫০ পর্বে ‘রবি জেগে আছো কি’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আরটিভির জনপ্রিয় ফোন লাইভ আড্ডা ‘রবি জেগে আছো কি’। অনুষ্ঠানটি এবার পৌছে গেছে ১৫০ পর্বে। ৮ অক্টোবর শনিবার ১৫০ তম পর্ব প্রচারিত হবে।

আরটিভির জনপ্রিয় ফোন লাইভ আড্ডা ‘রবি জেগে আছো কি’। অনুষ্ঠানটি এবার পৌছে গেছে ১৫০ পর্বে। ৮ অক্টোবর শনিবার ১৫০ তম পর্ব প্রচারিত হবে।

নতুন আইডিয়া নির্ভর ব্যতিক্রমী ফোনোলাইভ সাপ্তাহিক অনুষ্ঠান ‘জেগে অছো কি’। প্রতি শনিবার রাত সাড়ে ১১টায় জেগে থাকা বন্ধুদের কাছে আরটিভির পর্দায় এ অনুষ্ঠানটি নিয়ে হাজির হন হাসিমাখা দুই প্রিয়মুখ সায়েম ও নওশীন। তাদের আন্তরিক ও জমজমাট উপস্থাপনায় এই লেট নাইট শোটি এরই মধ্যে বেশ দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।

এই ফোনোলাইভ শোতে দর্শকরা অনুষ্ঠান চলাকালে ফোন করে কথা বলতে পারেন সেই দিনের নির্দিষ্ট বিষয়ের উপর। প্রতি অনুষ্ঠানে আরো থাকে একজন সেলিব্রেটির সঙ্গে অন্তরঙ্গ ফোন আলাপ, এছাড়াও দর্শকরা শুনতে পান তাদের পছন্দের গানের তালিকা থেকে যে কোন একটি প্রিয় গান।

অনুষ্ঠানটিতে আরো থাকে প্রতি মাসে একজন তারকা অতিথির সঙ্গে অন্তরঙ্গ আড্ডা, যিনি অনুষ্ঠানে উপস্থিত থাকেন এবং দর্শকরা সরাসরি ফোনে তার সাথেও কথা বলার সুযোগ  পানে। তাছাড়া প্রতি অনুষ্ঠানে পড়া হয় দর্শকদের পাঠানো  ই-মেইল, চলতি সপ্তাহের বিষয়ের উপর এবং দর্শকদের ভালোলাগা, মন্দলাগা সব কিছু শেয়ার করতে পারেন ই-মেইলের মাধ্যমে।

মিনহাজুর রহমানের প্রযোজনায় সায়েম ও নওশীনের উপস্থাপনায় অনুষ্ঠানটির ১৫০তম পর্ব প্রচার হবে ৮ অক্টোবর শনিবার রাত ১১ টা ৩০ মিনিটে।  

বাংলাদেশ সময় ০২১৫, অক্টোবর ৬, ২০১১

প্রথম ইউরোপীয় দেশ হিসেবে ‘করোনামুক্ত’ মন্টেনিগ্রো
উল্লাপাড়ায় ঘুড়ি কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত এক
ইডিইউতে হারমনি অব আর্টস আজ ও কাল
বিশ্ব তামাকমুক্ত দিবস রোববার
খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু


ছোটপর্দায় আজকের খেলা
বরিশালে শুরু হয়েছে যাত্রীবাহী নৌযান চলাচল, যাত্রী সঙ্কট
চট্টগ্রামে ভিন্ন পরিবেশে যাত্রীদের ট্রেন যাত্রা
চেম্বার পরিচালক সৈয়দ জামাল আহমেদের মৃত্যু
লেভার নৈপুণ্যে আবারও বায়ার্নের গোল উৎসব