প্লে-ব্যাকে ক্যাটরিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

‘ধুম থ্রি’ ছবিতে শুধু অভিনয়ই নয়, নিজ কন্ঠে গানও গাইছেন ক্যাটরিনা কাঈফ। প্রথমে মডেল ও পরে অভিনেত্রী হিসেবে বলিউডে যোগ্যতা ও সামর্থ্য প্রমাণের পর এবার গায়িকা হিসেবে দর্শকদের সামনে আসছেন তিনি।

‘ধুম থ্রি’ ছবিতে শুধু অভিনয়ই নয়, নিজ কন্ঠে গানও গাইছেন ক্যাটরিনা কাঈফ। প্রথমে মডেল ও পরে অভিনেত্রী হিসেবে বলিউডে যোগ্যতা ও সামর্থ্য প্রমাণের পর এবার গায়িকা হিসেবে দর্শকদের সামনে আসছেন তিনি।

ইয়াস রাজ ফিল্মের ব্যানারে ‘ধুম থ্রি’ ছবির নায়িকা ক্যাটরিনা পরিচালকের ইচ্ছেতেই ছবিতে গান গাইছেন বলে জানা গেছে।

আয়ারল্যান্ডের ডাবলিনে ‘এক থা টাইগার’ ছবির শুটিং শেষে পরিবারের সঙ্গে অবসর যাপন করছিলেন ক্যাটরিণা কাঈফ। ছুটির মধ্যেই ’ধুম থ্রি’ ছবিতে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। ওয়েব সূত্রে জানা যায়, চরিত্রের চাহিদা অনুযায়ী নিজেকে আকর্ষণীয় করে উপস্থাপনের জন্য  ইয়াশ রাজ প্রোডাকশন থেকে কঠিন কিছু দায়িত্ব দেওয়া হয়েছে ক্যাটরিনাকে। সেই সঙ্গে আমির খানের বিপরীতে নায়িকা চরিত্রটির জন্য নিজের কন্ঠ নিয়ে আরো জোড়ালো অনুশীলনের পরামর্শও দেওয়া হয়েছে তাকে।

বিশাল প্রজেক্ট ‘ধুম থ্রি’ ছবিটির প্লে-ব্যাকে কণ্ঠ দেওয়ার আগে ক্যাটরিনাকে গানের উপর একটি কোর্স করতে হচ্ছে। ছোটবেলা শখ করে গান গাওয়ার বিদ্যাটাকে কোর্সের মাধ্যমে আবারও আয়ত্বে আনার কসরত শিগগিরই শুরু করছেন তিনি। আগেরবারের ‘ধুম টু’ ছবিটির নায়িকা ঐশ্বরিয়া রাই থেকেও এবারের সিক্যুয়েলটিতে ভালো পারফর্ম করতে চান ক্যাটিরিনা।

ক্যাটরিনা এর আগে ‘মেরে ব্রাদার কি দুলহান’ ছবিটিতে তার সহ অভিনেতা আলী জাফরের একটি অ্যালবামে নিজ কন্ঠে গান করবার ঘোষণা দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কাজটি করা হয় নি। এবারই প্রথম তিনি কোনো ছবির প্লে-ব্যাক করছেন।

গায়িকা হিসেবে নিজেকে প্রস্তুত করবার পাশাপাশি ছবিটির জন্য আরও কিছু কাজ নিয়ে অবসর সময়টা কাটছে ব্যস্ততার মধ্যেই। ‘ধুম থ্রি’ ছবিটিতে নিজের লুক, কথা বলার ভঙ্গি আর চলাফেরা কেমন হবে এ নিয়ে আদিত্য চোপড়া ও পরিচালক বিজয় কৃষ্ণার সঙ্গেও তাকে এখনই নানা পরামর্শ করতে হচ্ছে।

প্লে-ব্যাকে ক্যাটরিনার গাওয়া গানটি স্ক্রিনে তার নিজের লিপেই দেখা যাবে। এ অংশটিতে পারফেক্ট পারফর্মেন্সের জন্য তিনি অনেক বেশি সিরিয়াস। এখন শুধু অপেক্ষা নায়িকা ক্যাটরিনা গায়িকা হিসেবে নিজেকে কতোটা মেলে ধরতে পারেন।

বাংলাদেশ সময়: ১৮১২ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১১

করোনা: দেশীয় স্টার্টআপদের জন্য ভিসিপিয়াবের ৬ প্রস্তাব
সরে দাঁড়ালেন বার্নি স্যান্ডার্স
হাসপাতালে রোগীর খাবার পৌঁছাতে এগিয়ে এলো পুলিশ
গোডাউন থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার
৪০০ পরিবহন শ্রমিককে খাবার দিলেন ফারাজ করিম


সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের