পূজায় অপুর আমন্ত্রণে শাকিবের সাড়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢালিউডের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় জুটি শাকিব খান আর অপু বিশ্বাস। রূপালী পর্দার বাইরে ব্যক্তিজীবনেও তাদের মধ্যে রয়েছে অন্তরঙ্গ বন্ধুত্ব। এবারের শারদীয় দুর্গাপূজায় অপু বিশ্বাস বগুড়ায় নিজের গ্রামের বাড়িতে বন্ধু শাকিব খানকে যাওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

ঢালিউডের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় জুটি শাকিব খান আর অপু বিশ্বাস। রূপালী পর্দার বাইরে ব্যক্তিজীবনেও তাদের মধ্যে রয়েছে অন্তরঙ্গ বন্ধুত্ব। এবারের শারদীয় দূর্গা পূজায় অপু বিশ্বাস বগুড়ায় নিজের গ্রামের বাড়িতে বন্ধু শাকিব খানকে যাওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। সেই আমন্ত্রণে সাড়া দিতে শীর্ষনায়ক শাকিব খান ৫ অক্টোবর বুধবার বিজয়া নবমীর সন্ধ্যায় বগুড়ার উদ্দেশ্যে রওনা দিচ্ছেন।

চলচ্চিত্রের মন্দসময়েও শাকিব আর অপু বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন ঢালিউডে। বর্তমানেও তারা জুটি বেঁধে বেশ কয়েকটি ছবিতে কাজ করছেন । গত ঈদে শাকিব-অপু জুটি  ‘একবার বলো ভালোবাসি’ ও ‘জান কোরবান ’ নামের দুটি ব্যবসা সফল ছবি উপহার দেন। জনপ্রিয় এই জুটি চাষী নজরুল ইসলামের পরিচালনায় ‘দেবদাস’ ছবিতেও জুটি হয়ে কাজ করেছেন। ছবিটিতে শাকিব খান দেবদাস চরিত্রে এবং অপু বিশ্বাস পার্বতী চরিত্রে অভিনয় করেছেন। অপু বিশ্বাসের আমন্ত্রণে সাড়া দিয়ে শাকিব খানের বগুড়া যাওয়াকে তাই অনেকেই মজা করে বলছেন, পার্বতীর আমন্ত্রণে সাড়া দিচ্ছেন দেবদাস।

অপু বিশ্বাসের আমন্ত্রণে বগুড়ায় যাওয়া সম্পর্কে শাকিব খান বাংলানিউজকে বললেন, অপু আর আমি দীর্ঘদিন একসঙ্গে কাজ করছি। কিন্তু অপুর গ্রামের বাড়ি বগুড়াতে যাওয়ার সূযোগ আমার হয় নি। এবার অপু দুর্গাপূজা করছেন বগুড়ায়। আমাকে তিনি আন্তরিকভাবেই পূজার আমন্ত্রণ জানিয়ে গেছেন। বগুড়া পৌঁছেও বহুবার তিনি ফোন দিয়েছেন। বন্ধুর এই আমন্ত্রণ রক্ষা করতেই বিজয়া-নবমীর সন্ধ্যায় বগুড়া রওনা হচ্ছি।

অপু বিশ্বাস ফোনে বাংলানিউজকে বলেন, বগুড়ায় আমাদের বাড়ির আঙিনাতেই অন্যবারের মতো এবারও দুর্গাপূজার মন্ডপ তৈরি করা হয়েছে। প্রতিবার পূজায় বগুড়া আসা সম্ভব হয় না। এবার খানিকটা সময় বের করে চলে এলাম। এখানে আসার আগে আমার পর্দাজুটি ও বন্ধু শাকিব খান অনুরোধ জানিয়েছি যেন সময় বের করে পূজায় আমাদের বাড়ি বেড়াতে আসেন। শাকিব খান ছাড়াও আমার কর্মস্থলের কাছের কজন মানুষকেও আমি পূজার আমন্ত্রণ জানিয়েছি। তারা আমার আমন্ত্রণে সাড়া দিচ্ছেন তাই আমি দারুণ আনন্দিত।

অপু বিশ্বাস আরো বললেন, ঢাকা থেকে বাড়িতে অতিথি আসছেন তাই এবারের পূজায় বাড়তি কিছু প্রস্তুতিও নেওয়া হয়েছে।। আমার কর্মস্থলের মানুষদের সাদরে গ্রহণ করার জন্য আমিসহ আমাদের বাড়ির সবাই অধীর অপেক্ষায় আছি।

শাকিব খান ছাড়াও অপু বিশ্বাসের পূজার আমন্ত্রণ রক্ষা করতে বগুড়া যাচ্ছেন, ‘দেবদাস` ছবির নির্মাতা চাষী নজরুল ইসলাম, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও বগুড়ার ছেলে খল অভিনেতা ডন। তারা একসঙ্গেই বুধবার সন্ধ্যায় বগুড়ার উদ্দেশ্যে রওনা দিচ্ছেন। শেষমুহূর্তে নায়িকা মৌসুমীরও তাদের সঙ্গী হওয়ার সম্ভাবনা আছে বলে জানা গেছে।

শাকিব খান বাংলানিউজকে জানালেন, রাতভর তিনি পূজা মন্ডপে কাটাতে চান। সবার সঙ্গে উপভোগ করতে চান পূজার আনন্দ। দুর্গা পূজার মিষ্টান্নের স্বাদ নিয়ে পরদিনই তিনি ঢাকা ফিরবেন।

বাংলাদেশ সময় ২৩১৫, ০৪ অক্টোবর, ২০১১

মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক


সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়
রাজশাহীতে ৩৩৭ জনের নমুনা সংগ্রহ
করোনা মোকাবিলায় ফেনীর প্রাথমিক শিক্ষা বিভাগের সহায়তা