ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

বিনোদন

১৩০ পোশাকে হিরোইন কারিনা

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১১
১৩০ পোশাকে হিরোইন কারিনা

অনেক তর্ক-বিতর্কের পর মাধুর ভান্ডারকারের ‘হিরোইন’ ছবিতে নাম ভূমিকায় শেষপর্যন্ত অভিনয় করছেন কারিনা কাপুর। ছবিটির শুটিংয়ে তিনি অংশ নিচ্ছেন।

ইউটিভি এবং  মাধুর ভান্ডারকারের যৌথ প্রযোজনায় এই ছবিটিতে ১৩০টি ডিজাইনের পোশাকে কারিনাকে দেখা যাবে। বলিউডের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মানিষ মালহোত্রা পোশাকগুলো ডিজাইন করেছেন।

ওয়েব তথ্য থেকে জানা যায় ‘হিরোইন’ ছবিটি জাঁকজমকপূণ করে তোলার উদ্দেশ্যে শুধুমাত্র পোশাকের জন্যেই ১.২ কোটি রূপি বরাদ্ধ রাখা হয়েছে। যার সিংহভাগই ব্যয় করা হচ্ছে নাম ভূমিকায় কারিনা কাপুরের পোশাকের জন্য।

kareenaআমেরিকান প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী মারলিন মনরোর জীবন কাহিনী ছায়া অবলম্বনে নির্মিত এ ছবিতে ঐশ্বরিয়ার স্থলাভিষিক্ত হয়েছেন কারিনা কাপুর। এই নিয়ে বলিউডের দুই শীর্ষ অভিনেত্রীর শীতল সম্পর্ক আরো শীতল হয়ে উঠেছে। তারা কেউই একে অন্যের বিষেদাগার করতে পিছু পা হচ্ছেন না।

হিরোইন ছবিটির কয়েকটি দৃশ্যে শুটিং করেছিলেন ঐশ্বরিয়া। তখনই তার পোশাকের জন্যে ৫ লক্ষ রূপি ব্যয় হয়েছিলো। সেই পোশাক এখন কারিনা কাপুরের জন্যে আনফিট। তাই নতুন করে আবারো পোশাকগুলো তৈরি করতে হচ্ছে। মাধুর ভান্ডারকারকে সঙ্গে নিয়ে কারিনা পোশাক নির্ধারনের জন্যে আগামী সপ্তাহে ডিজাইনার মানিষ মালহোত্রার কাছে যাবেন বলে জানা গেছে।

প্রযোজনা সূত্রে জানা যায়, ‘হিরোইন’ ছবিতে চরিত্রের প্রয়োজনে কারিনা এক একটি দৃশ্যে শুটিংয়ের জন্য ৪ টি করে পোশাক পড়েছেন। অন স্ক্রিনে ছবিটির গ্ল্যামারাস লুক ফুটিয়ে তুলবার জন্যে ‘হিরোইন’-এর প্রডাকশন হাউজ সব ধরনের চেষ্টা করছে।

‘হিরোইন’ ছবিটি কারিনা কাপুরের ক্যারিয়ারের একটি বিশাল প্রজেক্ট। বলিউড সুন্দরী কারিনাকে নতুন ডিজাইনের পোশাকে হিরোইন চরিত্রে আরো আকর্ষনীয় দেখাবে এই বিষয়ে আর কোন সন্দেহ নেই।

বাংলাদেশ সময় ১৮৫০, অক্টোবর ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa