প্লেব্যাকে মিলার প্লে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পপ মিউজিকের এই সময়ের ক্রেজ মিলা আবার চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। মনতাজুর রহমান আকবরের ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের জন্য সম্প্রতি একক কণ্ঠে তার গাওয়া একটা গান রেকর্র্ডিং হয়েছে।

পপ মিউজিকের এই সময়ের ক্রেজ মিলা আবার চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। মনতাজুর রহমান আকবরের ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের জন্য সম্প্রতি একক কণ্ঠে তার গাওয়া একটা গান রেকর্র্ডিং হয়েছে।

‘হাওয়া লাগেরে এ মনের গভীরে’ শীর্ষক এ গানটির সুর ও সঙ্গীত পরিচালনায় রয়েছেন শওকত আলী ইমন। তার নিজস্ব স্টুডিওতেই গানটি রেকর্ডিং করা হয়।

অনেকদিন পর প্লে-ব্যাকে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে মিলা বললেন, চলচ্চিত্রের গানে কণ্ঠ দিতে বেশ ভালোই লাগে। কিন্তু অনেকসময় গানগুলোর চিত্রায়ন ভালো লাগে না। এ জন্য প্লে-ব্যাকের অনেক প্রস্তাব আসলেও ফিরিয়ে দেই। ইমন ভাই বেশ যতœ করে এই গানটি তৈরি করেছেন। গানের কথাও সুন্দর। এই ভালোলাগা থেকেই গানটি গাওয়া। আশা করছি, শ্রোতাদেরও গানটি ভালোই লাগবে।

মিলার গাওয়া গানটি প্রসঙ্গে শওকত আলাী ইমন বলেন, গানটি তৈরির সময় আমার মনে হয়েছে এটি মিলাকে দিয়ে গাওয়ালে ভালো হয়। যেভাবে চেয়েছিলাম মিলাও ঠিক সেভাবে গানটিতে কণ্ঠ দিয়েছে। চলচ্চিত্রে মিলা আমার করা গানে এই নিয়ে চতুর্থবার কণ্ঠ দিলো।

মিলা এর আগে ‘মাটির ঠিকানা’, ‘প্রেমের জন্য পৃথিবী’ ‘এক কাপ চা’, ‘ধানমন্ডি আট’ প্রভৃতি ছবির প্লে-ব্যাকে কণ্ঠ দিয়েছেন।

অডিও বাজারে মিলার এ পর্যন্ত তিনটি একক অ্যালবাম বেরিয়েছে। নিজস্ব স্টুডিওতে বর্তমানে চতুর্থ একক অ্যালবামের কাজ করছেন। আগামী কোরবানীর ঈদে অ্যালবামটি রিলিজ দেওয়া না গেলেও এ বছরই তা শেষ করার পরিকল্পনা রয়েছে মিলার।

বাংলাদেশ সময় ০১২৫, অক্টোবর ০৩, ২০১১

দৌলতদিয়া ঘাটে যাত্রীদের ভিড় বাড়ছে
ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু
ঠাকুরগাঁওয়ে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু
চাষিদের স্বপ্ন হাঁড়িভাঙা আমে
নীলফামারীতে অতিবৃষ্টির কারণে ধান নিয়ে বিপাকে কৃষক


কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু
ফরিদপুরে করোনায় আরও একজনের মৃত্যু
মিষ্টি কুমড়ার ভেতরে মিললো ১৯ কেজি গাঁজা!
১ দিনে করোনায় নতুন আক্রান্তের রেকর্ড গড়লো সিলেট
নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার হলেন মাহাথির মোহাম্মদ