বিগবসে সালমান ও সঞ্জয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিগবস, নাহ অন্য কিছু নয়। এটি ভারতের একটি জনপ্রিয় রিয়েলিটি শো। ইউএস থেকে নার্ভ অপারেশনের পর সালমান খান মুম্বাইতে ফিরে এসে ’বিগ বস’-এর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠানে তার সঙ্গে ছিলেন বলিউডের আরেক সুপারস্টার সঞ্জয় দত্ত।

বিগবস, নাহ অন্য কিছু নয়। এটি ভারতের একটি জনপ্রিয় রিয়েলিটি শো।
ইউএস থেকে নার্ভ অপারেশনের পর সালমান খান মুম্বাইতে ফিরে এসে ’বিগ বস’-এর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠানে তার সঙ্গে ছিলেন বলিউডের আরেক সুপারস্টার সঞ্জয় দত্ত।

সালমান ও সঞ্জয় এবার একসঙ্গে ‘বিগ বস’ স্টেজে পারর্ফম করছেন। গতবারের  ‘বিগ বস’-এর অনুষ্ঠানটিতে উপস্থাপক হিসেবে সালমান খানকে দেখা গিয়েছিলো। এবার সালমানের সঙ্গে অনুষ্ঠানটির উপস্থাপক হিসেবে দেখা যাবে সঞ্জয় দত্তকেও।

এই তো কিছুদিন আগেও সালমান ও সঞ্জয়ের মধ্যে ছিল মনোমালিন্য। সেটি পুরোপুরোই ভুলে গেছেন দুই সুপারস্টার। সঞ্জয় দত্তের সঙ্গে আবারো একসঙ্গে
স্টেজে পারফর্ম করতে পেরে বেশ আনন্দিত সালমান খান।

‘বিগ বস’ অনুষ্ঠানটির টাইটেল গানটিতে এবার এই দুই সেলিব্রেটি পারফর্ম করেছেন। একে অন্যের সর্ম্পকে মজার কিছু  কমেডি করে অনুষ্ঠানটিকে আরো প্রাণবন্ত করে তোলেন সালমান ও সঞ্জয়।

পারফর্ম করার সময় সালমানকে শারীরিকভাবে বেশ সুস্থ’ দেখাচ্ছিল। নিজের সুস্থতা সম্পর্কে সালমান বলেছেন, ‘অপারেশনটা সফলভাবে করে আসার পর আমি এখন সম্পূর্ণ সুস্থ। অপারেশনের চেয়ে কাজের বাইরে কিছুটা অবসর আমাকে অর্ধেকটা সুস্থ করে তুলেছে। আয়ারল্যান্ডের ডাবলিনের শীতল আবহাওয়ায় কিছুটা অসুস্থবোধ করলেও এখন আমি সুস্থ। তিন চার মাস পর কিছু পরীক্ষা নিরিক্ষার জন্যে আবারো আমাকে যেতে হবে। সবকিছু ঠিক থাকলে আমি শতভাগ সুস্থ হয়ে যাব। যারা আমার সুস্থতার জন্যে যারা দোয়া করেছেন তাদের সকলকে আমি ধন্যবাদ জানাতে চাই।’

কিছুদিনের মধ্যেই ডাবলিনে কবীর খান পরিচালনায় ‘এক থা টাইগার ’ ছবিটির শুটিংয়ের কাজ আবারো শুরু করছেন বলে জানিয়েছেন সালমান খান।

বাংলাদেশ সময় ১৮১৫, অক্টোবর ০১, ২০১১

রাজধানীতে অসহায়দের ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন ৭ এসিল্যান্ড
পোরশায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত
অ্যালকোহল পানে প্রাণ গেলো মাদকাসক্তের
পীরগাছায় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় নিহত ৪
রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে


বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ
ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক
করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান