চ্যানেল আইয়ের যুগপূর্তিতে বাংলানিউজের শুভেচ্ছা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চ্যানেল আই-এর যুগপূর্তিতে বাংলানিউজ জানিয়েছে ফুলেল অভিনন্দন। বাংলাভাষার প্রথম ডিজিটাল এই চ্যানেলের দুই থিংক ট্যাংক ও প্রতিষ্ঠাতা ফরিদুর রেজা সাগর ও শাইখ সিরাজের সঙ্গে যুগপূর্তির আনন্দঘন  মুহূর্তে  শুভেচ্ছা বিনিময় করেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের একটি প্রতিনিধি দল।

চ্যানেল আই-এর যুগপূর্তিতে বাংলানিউজ জানিয়েছে ফুলেল অভিনন্দন। বাংলাভাষার প্রথম ডিজিটাল এই চ্যানেলের দুই থিংক ট্যাংক ও প্রতিষ্ঠাতা ফরিদুর রেজা সাগর ও শাইখ সিরাজের সঙ্গে যুগপূর্তির আনন্দঘন  মুহূর্তে  শুভেচ্ছা বিনিময় করেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের একটি প্রতিনিধি দল।

চ্যানেল আইয়ের যুগপূর্তির উৎসব শুরু হয় মূলত ১ অক্টোবর রাত ১২.০১ মিনিট থেকে। চ্যানেল আই কার্যালয়ে এ সময় কেক কেটে যুগপূর্তির উৎসবের সূচনা করেন দেশ বরেণ্য ব্যক্তিত্বদের সঙ্গে ইমপ্রেস গ্রুপের পরিচালনা পর্ষদের সদস্যরা ও চ্যানেল আই পরিবার। সূচনা অনুষ্ঠানে যোগদেন শিল্পমন্ত্রী দিলীপ বড়–য়া। তখন আতশবাজির ঝলকানিতে নিমজ্জ্বিত হয় রাতের অন্ধকার; উন্মুক্ত আকাশে ভাসতে থাকে হাজারো রঙের ভেলা। এর মধ্য দিয়েই শুরু হয় যুগপূতি উৎসব। বাংলাদেশ এবং ৬টি মহাদেশে চ্যানেল আই ভক্তরা সেই আনন্দঘন মুহূর্তটি সরাসরি উপভোগ করেন।

১ অক্টোবর সকাল ৯.৩০ মিনিটে চ্যানেল আই প্রাঙ্গণ থেকে রাজধানীর উদ্দেশ্যে বের হয় একটি বর্ণাঢ্য র‌্যালি। যুগপূর্তির নানান উপকরণ সাধারণ জনগণের মাঝে বিতরণের মধ্য দিয়ে র‌্যালিটি শেষ হয় চ্যানেল আই কার্যালয়ে ফিরে।

বেলা ১১.১০ মিনিটে চ্যানেল আই প্রাঙ্গণে যুগপূর্তি উৎসব নানান রঙের বেলুন উড়িয়ে ও যুগপূর্তির লোগো হাতে দিয়ে উদ্বোধন করেন বরেণ্যশিল্পী সুধীন দাশ ও সোহরাব হোসেন, নাট্যব্যক্তিত্ব আতিকুল হক চৌধুরী ও সৈয়দ হাসান ইমাম, অধ্যাপক আবদুল্লহ আবু সায়ীদ, আসাদ চৌধুরী, লুৎফর রহমান রিটন, নাট্যব্যক্তিত্ব লায়লা হাসান, তারিক আনাম খান, শিল্পী মোস্তফা জামান আব্বাসী ও আসমা আব্বাসী, সৈয়দ আবদুল হাদী, ফেরদৌস ওয়াহিদ, চিত্রশিল্পী হাশেম খান, ড. ফজলুল আলম ও ড. ফজলুল করিম, ইমপ্রেস টেলিফিল্ম লি., চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ,  ইমপ্রেস গ্রুপের পরিচালনা পর্ষদের সদস্য আবদুর রশিদ মজুমদার, মুকিত মজুমদার বাবু, এনায়েত হোসেন সিরাজ, রবিউল ইসলাম, জহির উদ্দিন মাহমুদ মামুন, সারাদেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা কৃষকবৃন্দ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন চ্যানেল আই-এর বিভিন্ন ইভেন্টের বিজয়ীরা।

ইভেন্ট বিজয়ীরা এসময়  সম্মিলিতকণ্ঠে পরিবেশন করেন ‘চ্যানেল আই-এর আজ জন্মদিন, আনন্দে ভরা এই শুভদিন...’ ও ‘সময় এসেছে শত ফুল ফোটাবার চেতনায় গর্বিত উত্তরাধিকার...’। এ সময় সঙ্গীত পরিবেশন করেন ফেরদৌস ওয়াহিদ, চ্যানেল আই-এর বিভিন্ন ইভেন্টের শিল্পীবৃন্দ। উৎসবে পানসুপারি ও কেকা ফেরদৌসী তার প্রিয় রান্না অতিথিদের পরিবেশন করেন।

সন্ধ্যা ৭ টায় ১২০ ফুট কেক কেটে যুগপূর্তি উৎসবের সমাপ্তি করেন তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ, শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, খাদ্যমন্ত্রী আবদুর রাজ্জাক, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, তথ্য সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, রাজনৈতিক ব্যক্তিত্ব নূরে আলম সিদ্দিকী, মহিউদ্দিন আহমেদ খান বাদল, মাহবুবুল আলম হানিফ, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, এডভোকেট রহমত আলী, সারাহ বেগম কবরী এমপি, মাওলানা আবদুল হালিম সিরাজী, ড. খন্দকার মোশাররফ হোসেন, ফজলুল হক মিলন, আবদুস সালাম, হাবিবুন নবী সোহেল, রাউজুকের চেয়ারম্যান মোহাম্মদ নূরুল হুদা, রাউজুকের সাবেক চেয়ারম্যান আবদুল মজিদ, পারটেক্স গ্রুপের চেয়ারম্যান আজিজ আল মাহমুদ, সাবেক রাষ্ট্রদ্রত ওবায়দুর রহমান, প্রকৌশলী নূরুল হুদা, বসুন্ধরা গ্রুপের পক্ষে আবু তায়েব, রবির প্রধান বাণির্জিক কর্মকর্তা বিদ্যুৎ কুমার বসু, এফবিসিসিআই’র সাবেক সভাপতি মীর নাসির হোসেন, সাবেক উপদেষ্টা গীতিয়ারা সাফিয়া চৌধুরী, ব্যাংকার আলী রেজা ইফতেখার, সামিট গ্রুপের চেয়ারম্যান আজিজ খান, ব্যবসায়ি নূর আলী, যাদুশিল্পী জুয়েল আইচ, অভিনেতা আদুল কাদের ও খায়রুন কাদের, শংকর শাহজাহান, অমল বোস, ইমপ্রেস গ্রুপের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও চ্যানেল আই পরিবার প্রমুখ।

এসময় তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ বলেন, চ্যানেল আই-এর এই আনন্দঘন মুহূর্তে সম্পৃক্ত হতে পেরে আমি ও আমরা গর্বিত। আমি চ্যানেল আই-এর দীর্ঘায়ূ কামনা করছি।

 

সন্ধ্যা ৭ টায় কেক কেটে আনুষ্ঠানিকভাবে যুগপূর্তি উৎসবের সমাপ্তি করেন বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, সরকারী দল, বিরোধীদলীয় নেতৃবৃন্দ থেকে শুরু করে সমাজের সর্বস্তরের সুধীবৃন্দ।

বাংলানিউজের প্রতিনিধি দল চ্যানেল আইয়ের যুগপূর্তিতে শুভেচ্ছা জানাতে গেলে ফরিদুর রেজা সাগর ও শাইখ সিরাজ অল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠা এই অনলাইন সংবাদ মাধ্যমের প্রশংসা করেন।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা মানুষেরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত চ্যানেল আইতে এসে যুগপূর্তির শুভেচ্ছা জানান।


বাংলাদেশ সময় ১৭৫৫, অক্টোবর  ০২, ২০১১

করোনা প্রতিরোধে বাংলাদেশকে সহায়তা দেবে যুক্তরাজ্য
বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী


ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে