‘রাওয়ান’ ভেঙে দেবে সব রেকর্ড : শাহরুখ খান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বলিউডের কিং শাহরুখ খান তার স্বপ্নের প্রজেক্ট ‘রাওয়ান’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছেন। অনুভব সিনহার পরিচালনায় বলিউড বেবো কারিনা কাপুরের বিপরীতে শাহরুখ খান অভিনীত এই ছবিটি দিওয়ালী উপলক্ষে মুক্তি পাচ্ছে।

বলিউডের কিং শাহরুখ খান তার স্বপ্নের প্রজেক্ট ‘রাওয়ান’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছেন। অনুভব সিনহার পরিচালনায় বলিউড বেবো কারিনা কাপুরের বিপরীতে শাহরুখ খান অভিনীত এই ছবিটি দিওয়ালী উপলক্ষে মুক্তি পাচ্ছে।

বিশাল বাজেটের সায়েন্স ফিকশন ভিত্তিক এই ছবিটির প্রচার-প্রচারণার কাজ নিয়ে এ মুহূর্তে কাটছে শাহরুখের ব্যস্ত সময়। ‘রাওয়ান’ ছবিটির মুক্তি সামনে রেখে বিভিন্ন টিভি শোতে উপস্থিত হওয়া হয়ে বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে একযোগে কাজ করে চলেছেন  কিং খান। একটি ছবির প্রচারে যা যা করা দরকার, তার সবধরণের পন্থা অবলম্বনের বিন্দুমাত্র অবহেলা করছেন না এই সুপারহিরো। কিছুদিন আগে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ছবিটির মিউজিক রিলিজ অনুষ্ঠানটি ভক্তদের উপহার দিয়েছেন তিনি। হলিউড খ্যাত মিউজিশিয়ান অ্যাকন-এর মিউজিকে ছবিটির গানগুলো এরই মধ্যে বেশ জনপ্রিয়তাও পেয়েছে।

ছবিটিকে বক্স অফিসে ব্যবসা সফল করে তোলার জন্য সবরকম প্রচেষ্টা করলেও নিজেকে ‘মার্কেটিং গুরু‘ হিসেবে এখনই আখ্যায়িত করতে রাজী নন কিং খান।

‘রা ওয়ান’ এবং ইউ টিউবের যৌথ আয়োজনে একটি প্রমোশনাল অনুষ্ঠানে গত ২৬ সেপ্টেম্বর শাহরুখ মুম্বাই টুডের কাছে বলেন, ‘এই ইন্ডাষ্ট্রিতে অনেক বছর পার করেছি। প্রতিটি অভিনেতাই নিজের অভিনীত  ছবি সম্পর্কে বলেন এবং তার প্রমোশনালে অংশ নিয়ে থাকেন। আমিও ঠিক তেমনি আমার মুক্তি প্রতিক্ষীত ছবি ‘রা ওয়ান’-এর প্রমোতে কাজ করেছি। কিন্তু তাই বলে নিজেকে মোটেও মার্কেটিং গুরু বলে দাবি করছি না।’

তিনি আরও বলেন ‘নিজেকে অবশ্যই নতুন আবিষ্কারক হিসেবে দর্শকদের কাছে উপস্থাপন করতে হবে । যাতে দর্শকরা ছবিটির নতুনত্বের প্রতি আরো বেশি আকর্ষণ বোধ করে এবং আমি এই কাজটিই করার চেষ্টায় আছি।’

‘রাওয়ান’ ছবিটি বক্স অফিসের সবকটি রেকর্ড ভেঙ্গে দর্শকপ্রিয় হয়ে উঠবে বলে আশা করছেন শাহরুখ। সালমান খানের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার লড়াইয়ে নিজের ছবিকে রাখতে না চাইলেও বলিউড বাদশাহ তার এই স্বপ্নের এই প্রজেক্টটিকে সাফল্যের শিখরে দাঁড় করাতে চান।

তিনি বলেন, ‘প্রতিটি ছবিরই নিজস্ব বিশেষত্ব আছে। সম্প্রতি মুক্তি পাওয়া দু-তিনটি ছবি ভালো ব্যবসা করেছে তাতে আমি বেশ খুশি। আমরা আশাবাদী, আমাদের ছবিও সেই সাফল্য স্পর্শ করবে।’

বাংলাদেশ সময় ১৭১৫, ২০১১

কাঁঠালবাড়ী ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় 
কমেছে মাছ-মুরগি-সবজির দাম
সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের স্বাক্ষর
চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা
শনির দশা কাটছে না রাজশাহীর আমের


লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু
দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ
ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু