অন্ধকারে তারিন-সজল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দীর্ঘদিন ধরেই চোখের অসুখে ভুগছিলেন তারিন। রেটিনা কমে যাবার কারণে ইদানিং চোখেও তিনি কম দেখছেন। ডাক্তার সময় বেধে দিয়েছেন। এভাবে চললে অচিরেই দৃষ্টিশক্তি হারাবেন তিনি! এমন মুহূর্তে তারিনের জীবনে হাজির হয় তার থেকে বয়সে ছোট সজল। সজল তার কাজিন জায়েদের পাত্রী হিসেবে তারিনকে পছন্দ করে।

দীর্ঘদিন ধরেই চোখের অসুখে ভুগছিলেন তারিন। রেটিনা কমে যাবার কারণে ইদানিং চোখেও তিনি কম দেখছেন। ডাক্তার সময় বেধে দিয়েছেন। এভাবে চললে অচিরেই দৃষ্টিশক্তি হারাবেন তিনি! এমন মুহূর্তে তারিনের জীবনে হাজির হয় তার থেকে বয়সে ছোট সজল। সজল তার কাজিন জায়েদের পাত্রী হিসেবে তারিনকে পছন্দ করে। কিন্তু জীবন তো বাধা ধরা কোনো চিত্রনাট্য মেনে চলে না। জীবন চলে জীবনের গতিতে। একটি অনাকাঙ্খিত দুর্ঘটনা ওদের দুজনের জীবনে অন্ধকার নামিয়ে আনে। ওরা কি পারবে সেই অন্ধকারকে জয় করতে?

এই প্রশ্নের উত্তর নিয়েই নির্মিত নাটক ‘ব্ল্যাক’। রুম্মান রশীদ খান-এর লেখা নাটকটি পরিচালনা করছেন নুজহাত আলভী আহমেদ। প্রায় দুই বছর পর তারিন-সজল জুটি বেঁধে অভিনয় করলেন। এর আগে তারা দুটি নাটকে অভিনয় করেছিলেন।

‘ব্ল্যাক’ নাটকে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, অভিনয়ে আসার অনেক আগে থেকেই আমি তারিনের ভক্ত। তার সঙ্গে অভিনয় করার জন্য প্রস্তুতিটা বেশি নিতে হয়। কারণ তিনি নিজে যেমন পারফেকশনিস্ট, আমাকেও আমার সেরাটা দিতে হয়।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, এ সময়ের অভিনেতাদের মধ্যে সজল অবশ্যই একজন সুঅভিনেতা, কাজের প্রতি বেশ আন্তরিক সে। একটি জটিল গল্পে অন্যরকম একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। তাই আমি বেশ এক্সাইটেড।

‘ব্ল্যাক’ নাটকটি আসছে ঈদে একুশে টেলিভিশনে প্রচারিত হবে।

যাত্রী পারাপার বন্ধ, সুনসান কাঁঠালবাড়ী ফেরিঘাট এলাকা
চার কার্যক্রম নিয়ে প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনা ঘোষণা
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
করোনা: বেলারুশ প্রিমিয়ার লিগ বন্ধ করবে না কর্তৃপক্ষ


সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় সৈয়দপুরে ২ নৈশকোচ জব্দ 
শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি
কমলনগরে ৬ জেলের জরিমানা
যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে রেকর্ড মৃত্যু, কমেছে স্পেনে
নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪জন গুলিবিদ্ধ