দাবী বাস্তবায়নের জন্য দর্শক অধিকার ফোরামের ধন্যবাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দর্শক অধিকার সংরক্ষণে নিবেদিত সংগঠন দর্শক অধিকার ফোরাম জাতীয় প্রেসক্লারে ভিআইপি লাউঞ্জে গত ঈদুল ফিতরকে সামনে রেখে চ্যানেল গুলোতে ‘ঈদে কেমন অনুষ্ঠান চাই’ শীর্ষক এক গোল টেবিল বৈঠকের আয়োজন করেছিল।

দর্শক অধিকার সংরক্ষণে নিবেদিত সংগঠন দর্শক অধিকার ফোরাম জাতীয় প্রেসক্লারে ভিআইপি লাউঞ্জে গত ঈদুল ফিতরকে সামনে রেখে চ্যানেল গুলোতে ‘ঈদে কেমন অনুষ্ঠান চাই’ শীর্ষক এক গোল টেবিল বৈঠকের আয়োজন করেছিল। বৈঠকে চ্যানেলগুলোর প্রতিনিধিসহ নাট্যাঙ্গনের নির্মাতা-শিল্পী-কলাকুশলী এবং বিনোদন সাংবাদিকরা অংশ নেয়।

দর্শক অধিকার ফোরামের পক্ষ থেকে ঈদে চ্যানেলগুলোতে ‘কেমন অনুষ্ঠান প্রচার করতে হবে’, তার সুনির্দিষ্ট প্রস্তাবনা তুলে ধরা হয়। দাবীগুলোর অন্যতম ছিল শুধু ঈদ নয়, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ অন্যান্য ধর্মাবলম্বীদের উৎসবে ঈদের মতোই কয়েক দিন ব্যাপী বিশেষ অনুষ্ঠান প্রচার করার ব্যবস্থা নেয়া।

দর্শক অধিকার ফোরামের এই দাবীর প্রতি সম্মান দেখিয়ে দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল বৈশাখী টেলিভিশন আসন্ন দুর্গা পূজা উপলক্ষে ৪ দিন ব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে। পাশাপাশি চ্যানেল আই তাদের ১২ বছর পূর্তি উপলক্ষে ‘চ্যানেল আইতে কেমন অনুষ্ঠান দেখতে চাই’ শীর্ষক এক গোলটেবিল বৈঠকের আয়োজন করেছে।

গোল টেবিল বৈঠকের প্রস্তাবনা অনুযায়ী দাবী বাস্তবায়ন করার জন্য চ্যানেল দুটিকে দর্শক অধিকার ফোরাম ধন্যবাদ জ্ঞাপন করেছে। গত ২৭ সেপ্টেম্বর ফোরামের প্রেসিডেন্ট কামরুল হাসান দর্পণের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির এক সভায় বৈশাখী টেলিভিশন ও চ্যানেল আইকে ফোরামÑএর দাবীর প্রতি সম্মান দেখানোর জন্য ধন্যবাদ জ্ঞাপন করা হয়। সভায় অন্যান্য চ্যানেলগুলোকেও প্রত্যেক ধর্মাবলম্বীদের উৎসবে বিশেষ অনুষ্ঠান আয়োজনের আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময় ১৬৫০, সেপ্টেম্বর ২৭, ২০১১

সিলেটে রাস্তায় পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 
নওগাঁয় মেয়েকে হত্যার অভিযোগে মা আটক
করোনা আতঙ্কে কষ্টে দিন কাটছে ছিন্নমূল মানুষের
ট্রাকে যাত্রী বহন করায় ১১ চালককে জরিমানা


করোনা: ডেমরায় পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ
হাসপাতালে রাধিকা আপ্তে!
সাবেক ক্রিকেটার দুর্জয়ের পিপিই-মাস্ক-হ্যান্ডগ্লাভস বিতরণ
‌পোশাক খাতের শীর্ষ দুই সংগঠনকে ধন্যবাদ দিল ইউএফজিডব্লিউ
ভোলায় কোয়ারেন্টিনে নতুন ১১ জন, ছাড়পত্র ১৮৭ জনকে