শুটিংয়ে পাঁজরের হাড় ভেঙে আহত অমিতাভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চিকিৎসকদের মুখ থেকে ঐশ্বরিয়ার টুইন বেবি হবে জানতে পেরে বচ্চন পরিবারে যখন আনন্দের বন্যা বয়ে যাচ্ছে, ঠিক তখনই এলো দুঃসংবাদ।

চিকিৎসকদের মুখ থেকে ঐশ্বরিয়ার টুইন বেবি হবে জানতে পেরে বচ্চন পরিবারে যখন আনন্দের বন্যা বয়ে যাচ্ছে, ঠিক তখনই এলো দুঃসংবাদ। অমিতাভ বচ্চন ‘ডিপার্টমেন্ট’ ছবির শুটিংয়ে অংশ নিতে গিয়ে আহত হয়েছেন। আঘাতটি তখন খুব বেশি মারাত্মক মনে না হলেও পরবর্তীতে পাঁজরে প্রচ- ব্যথা অনুভব করেন বিগ বি। এক্সরে তে ধরা পড়ে, তার পাঁজরের হাড় ভেঙ্গে গেছে।

অমিতাভ বচ্চন এ প্রসঙ্গে তার নিজস্ব ব্লগে লিখেছেন, আঘাতটাকে খুব একটা গুরুত্ব দেয় নি। ব্যথার তীব্রতা বাড়তে থাকায় চিকিৎসকদের পরামর্শে আমাকে এক্সরে করাতে হয়। এতে ধরা পড়ে পাঁজরের হাড় ভেঙে গেছে আমার। চিকিৎসাশাস্ত্রে এটাকে বলে অ্যালবেইট হেয়ারলাইন রিব ফ্র্যাকচার। এর কোনো চিকিৎসা নেই। এই ভাঙা অংশ আপনা-আপনিই জোড়া লাগে। সময় লাগবে তিন থেকে চার সপ্তাহ। এই কয়েকটি দিন তীব্র ব্যথা সহ্য করতে হবে আমাকে।

ব্লগে বিগ বি আরো লিখেছেন, ব্যথার তীব্রতা কেবল বাড়ছে। এই ব্যথা অসহনীয়। গত ২ দিনে সবচেয়ে কাছের সঙ্গী হিসেবে আমার পাশে আছে গরম পানির বোতল। পুরনো এই বোতলটি খুবই কাজে দিচ্ছে। সিটি স্ক্যান পরীক্ষার ফলাফল বলে দিচ্ছে, আরও কয়েকদিন এই অবস্থায়ই কাটাতে হবে আমাকে।

পারিবারিক সূত্রে জানা গেছে, অমিতাভ বচ্চন হঠাৎ করে আঘাত পাওয়ায় আনন্দের মধ্যে নেমে এসেছে বিষাদ। তবে বিগ বি নিজে ব্যথায় কষ্ট পেলেও পরিবারের সবার সঙ্গে ব্যথা নিয়ে শুরু করে দিয়েছেন স্বভাব সুলভ রসিকতা।

বাংলাদেশ সময় ১৫৪৫, সেপ্টেম্বর ২৬, ২০১১

করোনায় সিরিয়ায় প্রথম মৃত্যু
স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং করার নির্দেশ
করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু
করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর বার্তা
প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন সেনা সদস্যরা


মাঠে নেমে সহায়তা করছেন বলিউড তারকারা
ল্যাব না থাকলেও সিংড়ায় গেল দুই'শ করোনা টেস্টিং কিট
মানুষকে টেলিফোনে চিকিৎসাসেবা দিতে ফারাজের উদ্যোগ
রাজশাহীতে এলো আরও ১ হাজার পিস পিপিই
পুলিশকে পিপিই দিল চীনা নাগরিকদের সংগঠন