জনপ্রিয় হচ্ছে রেডিও টুডের গ্রিন রুম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এফএম স্টেশনগুলোর মধ্যে রেডিও টুডে তাদের বিভিন্ন অনুষ্ঠানে ভিন্নতা আনার চেষ্টা করছে গত দুইমাস ধরে। শুধু গান আর আরজে’দের নিয়ে বাংলিশ কথাই নয়।

এফএম স্টেশনগুলোর মধ্যে রেডিও টুডে তাদের বিভিন্ন অনুষ্ঠানে ভিন্নতা আনার চেষ্টা করছে গত দুইমাস ধরে। শুধু গান আর আরজে’দের নিয়ে বাংলিশ কথাই নয়। এই স্টেশন শ্রোতাদের চাহিদার কথা চিন্তা করে নতুন আইডিয়ার বেশ কিছু অনুষ্ঠান অন এয়ার শুরু করেছে। এর ভেতর তানভীর তারেক ও নওশীন ফারহানা নূর এর সঞ্চালনায় ‘গ্রিন রুম’ অনুষ্ঠানটি এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

রেডিও টুডেতে মাসের প্রথম ও তৃতীয় বৃহস্পতিবার প্রচারিত ‘গ্রিন রুম’ অনুষ্ঠানে মিডিয়ার বিভিন্ন অনালোকিত বিষয়গুলো তুলে ধরা হয়। অনুষ্ঠানের বিভিন্ন এপিসোডে এরই মধ্যে নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, সারা জাকের ও বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী সাদী মহম্মদ অতিথি হয়ে এসেছেন।

ভিন্ন ধারার এই এফএম অনুষ্ঠান প্রসঙ্গে রেডিও টুডে’ও ব্যবস্থাপনা পরিচালক রফিকুল হক বলেন, ‘আমরা চাই তরুণ শ্রোতাদের ভেতর ভিন্ন স্বাদের কিছু উপহার দিতে অর্থাৎ তাদের চাহিদার প্রতি আমাদের যেমন দৃষ্টি আছে, তেমনি তাদের রুচিতে ভিন্নতা আনার চর্চাতেও আমাদের নিজস্ব একটা কমিটমেন্ট সবসময় কাজ করে। কারণ এই নতুন জেনারেশনকে আমরাই একমাত্র এফএম স্টেশনের মাধ্যমে আজকের এই বৈপ্লবিক মিডিয়া উপহার দিয়েছিলাম। যখন রেডিও শোনা এদেশের মানুষেরা ভুলতে বসেছিল ঠিক তখন এই অনুষ্ঠানের ভেতর দিয়ে আমরা নতুন একটি ধারা তৈরিতে সক্ষম হয়েছিল। যে সংগ্রামের সফলতা আজ অন্যান্য সকল এফএম স্টেশনগুলো ভোগ করছে।

উল্লেখ্য, দেশের প্রথম বেসরকারী এই রেডিও স্টেশনটি একমাত্র এফএম স্টেশন হিসেবে এখন ঢাকাসহ সিলেট, খুলনা, বগুড়া, চট্টগ্রাম ও কক্সবাজারে নিয়মিত ২৪ ঘন্টার অনুষ্ঠান সম্প্রচারিত করছে।

বাংলাদেশ সময় ২১১০, সেপ্টেম্বর ২৫, ২০১১

মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক


সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়
রাজশাহীতে ৩৩৭ জনের নমুনা সংগ্রহ
করোনা মোকাবিলায় ফেনীর প্রাথমিক শিক্ষা বিভাগের সহায়তা