শায়নার পালিয়ে বিয়ে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

‘মেহেরজান’ খ্যাত অভিনেত্রী ও মডেল শায়না আমিন পালিয়ে বিয়ে করেছেন। গত ১৩ সেপ্টেম্বর শায়না বাসা থেকে বেরিয়ে যান এবং দীর্ঘদিনের প্রেমিক সেতুকে বিয়ে করেন। বর্তমানে শায়না আমিন তার স্বামীর বাড়িতেই অবস্থান করছেন।

‘মেহেরজান’ খ্যাত অভিনেত্রী ও মডেল শায়না আমিন পালিয়ে বিয়ে করেছেন। গত ১৩ সেপ্টেম্বর শায়না বাসা থেকে বেরিয়ে যান এবং দীর্ঘদিনের প্রেমিক সেতুকে বিয়ে করেন। বর্তমানে শায়না আমিন তার স্বামীর বাড়িতেই অবস্থান করছেন।

শায়নার ঘনিষ্ঠ এক বন্ধুর কাছ থেকে জানা যায়, বেশ কয়েকবছর ধরে সেতুর সঙ্গে শায়না আমিনের প্রেমের সম্পর্ক। কিন্তু সেতুকে শায়নার বাবা-মা খুব একটা পছন্দ করতেন না। সেতুর সঙ্গে সম্পর্ক রাখার কারণে একাধিকবার তারা শায়নাকে শাসন করেছেন। বাবা-মা কোনোভাবেই সেতুর সঙ্গে তার বিয়ে দেবে না ভেবেই বাসা থেকে পালিয়ে গোপনে বিয়ে করেন শায়না। শায়নার বাবা-মা বিষয়টি জানতে পারেন পরদিন। কিন্তু তারাও বিষয়টি গোপন রাখেন।

শরাফ আহমেদ জীবনের পরিচালনায় এটিএনবাংলায় প্রচারিত ধারাবাহিক নাটকের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শায়না। নাটকটির পূর্ব নির্ধারিত শুটিং শিডিউল ছিল ১৭ ও ১৮ সেপ্টেম্বর। শায়না এই দুইদিন শুটিংয়ে অংশ নেন। কিন্তু বিয়ে করার বিষয়টি কারো কাছেই বলেন নি। নাটকটির পরবর্তী শুটিং শিডিউল ছিল ২২ ও ২৩ সেপ্টেম্বর। কিন্তু ২০ সেপ্টেম্বর থেকেই শায়নার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তাই সব আয়োজনের পরেও ২২ সেপ্টেম্বর শরাফ আহমেদ জীবন তার ‘কামিং সুন’ ধারাবাহিকের শুটিং করতে পারেনি। এদিকে শায়না ও সেতুর বন্ধুদের মাধ্যমে তাদের বিয়ে করার বিষয়টি ছড়িয়ে পড়তে শুরু করে।
Shaina-Amin
শায়নার বিয়ে প্রসঙ্গে পরিচালক শরাফ আহমেদ জীবন বাংলানিউজকে বলেন, শায়নার বিয়ে করার খবরটি আমারও কানে এসেছে। কিন্তু বিষয়ে সে আমাকে জানায় নি। ২২ সেপ্টেম্বর থেকে তার ‘কামিং সুন’ নাটকের শুটিংয়ে অংশ নেওয়ার কথা। কিন্তু ২০ সেপ্টেম্বরের পর থেকে তার সঙ্গে আমরা কোনো যোগাযোগ করতে পারছি না। তার অনুপস্থিতির কারণে আমি পূর্ব নির্ধারিত শুটিং করতে পারি নি। এতে আমি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি। একজন শিল্পীর ব্যক্তিগত সমস্যা থাকতেই পারে, কিন্তু এ জন্য নির্মাতাকে কেনো তার মাশুল গুনতে হবে!

শায়নার বাবা-মার সঙ্গে এ বিষয়ে কথা বলার জন্য একাধিকবার বাংলানিউজ যোগাযোগ করলে বাসা থেকে জানানো হয়, তারা ঢাকার বাইরে আছেন।

এদিকে বিশ্বস্থ সূত্রে জানা গেছে, বাসা থেকে পালিয়ে গিয়ে বিয়ে করে এখন প্রেমিকের সঙ্গে ঘর বেঁধেছেন শায়না। এখন তিনি স্বামীর সঙ্গেই আছেন। আর এ মাসের শেষদিকে তারা হানিমুনে যাবেন। তবে শায়নার স্বামী সেতুর সঙ্গে বারবার টেলিফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি লাইন কেটে দিয়েছেন।

বাংলাদেশ সময় ২৩২৫, সেপ্টেম্বর ২৪, ২০১১

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে
চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ


১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
শখ করে নয়, পেটের টানে কাজে আসছি 
দূষণ কমায় পাঞ্জাব থেকে দেখা গেলো হিমাচলের বরফপাহাড়