অবসরে আরফিন রুমি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

প্রায় এক মাস হয়ে গেছে রোজার ঈদের। কিন্তু অডিও বাজারে এখনও চলছে ঈদের জোয়ার। সেই জোয়ারে ভাসছে আরফিন রুমির তৃতীয় একক ‘ভালোবাসি তোমায়’। ঈদে একাধিক অ্যালবামের মাঝে রুমির এই অ্যালবামটি অডিও বাজারে ঝড় তোলে।

প্রায় এক মাস হয়ে গেছে রোজার ঈদের। কিন্তু অডিও বাজারে এখনও চলছে ঈদের জোয়ার। সেই জোয়ারে ভাসছে আরফিন রুমির তৃতীয় একক ‘ভালোবাসি তোমায়’। ঈদে একাধিক অ্যালবামের মাঝে রুমির এই অ্যালবামটি অডিও বাজারে ঝড় তোলে।

আরফিন রুমীর এই অ্যালবামের গানগুলো আজকাল এখানে-সেখানে সর্বত্রই বাজতে শোনা যাচ্ছে। এর মধ্যে তরুণ গীতিকার জাহিদ আকবরের লেখা ও রুমির সুরে গাওয়া ‘প্রিয়তমা’ শীর্ষক গানটি এখন টপ চার্টের শীর্ষ অবস্থানে রয়েছে।

অ্যালবামটি মুক্তির আগে এই নিন্দুকরা বলাবলি করেছিল খালি মাঠে গোল করলে কে না জিতে ! অ্যালবাম মুক্তির পর এখন গন্ধ শুঁকছেন হিন্দি গানের নকল সুরের। অবশ্য এই সব নিয়ে একদম মাথাব্যথা নেই রুমির। আপাতত কিছুদিনের জন্য তিনি অবসরে যাচ্ছেন রুমি। একান্ত আলাপনে বাংলানিউজকে এই অবসরে কারণ জানিয়েছেন রুমি ।

রুমি বলেন, গান আমার জীবন, ধ্যাণ-ধারণা। মৃত্যুর আগ পর্যন্ত গানের সঙ্গে থাকতে চাই। আসলে আমি কিছুদিন বিশ্রাম নিচ্ছি। তবে এই বিশ্রামের অন্য আরেকটি কারণ হল আমার বাসা পরিবর্তন। বাসা পরিবর্তনের কারণে নতুন স্টুডিও করা হয়নি। এখন আস্তে আস্তে স্টুডিও গুছানোর কাজ চলছে। রুমি আরও বলেন, স্টুডিওতে কাজ না করলেও কনসার্ট এবং বিভিন্ন টিভি চ্যানেলের অনুষ্ঠানে গান করছি।

রুমি ভক্তদের জন্য কি তাহলে ঈদুল-উল-আযহায় কোন আকর্ষণ থাকছে না ? এই প্রশ্নে রুমির জবাব, এখনই ঠিক বলতে পারছি না। সময় সুযোগ হলে অবশ্যই চেষ্টা করব।

বিশ্রাম থেকে ফিরেই পুনরায় রুমি পুরোদমে শুরু করবেন দূরবীন ব্যান্ডের সদস্য কাজী শুভ এবং আইয়ুব শাহরিয়ারের দ্বৈত অ্যালবামের কাজ। এছাড়া হাতে আছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরবর্তী ছবি সহ বেশ কিছু নতুন চলচ্চিত্রের গানের প্রজেক্ট।
 
বাংলাদেশ সময় ১৯১০, সেপ্টেম্বর ২৪, ২০১১

মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক


সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়
রাজশাহীতে ৩৩৭ জনের নমুনা সংগ্রহ
করোনা মোকাবিলায় ফেনীর প্রাথমিক শিক্ষা বিভাগের সহায়তা