অবশেষে ‘ধুম থ্রি’-এর নায়িকা ক্যাটরিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বলিউডের বহুল প্রতিক্ষিত ‘ধুম থ্রি’ ছবির নায়িকা হিসেবে অবশেষে নিশ্চিত হলেন ক্যাটরিনা কাঈফ। ছবিটির মাধ্যমে নিজের ক্যারিয়ারের আরেক ধাপ এগিয়ে যাওয়ার বড় একটি সুযোগ পেলেন এই অভিনেত্রী।

বলিউডের বহুল প্রতিক্ষিত ‘ধুম থ্রি’ ছবির নায়িকা হিসেবে অবশেষে নিশ্চিত হলেন ক্যাটরিনা কাঈফ। ছবিটির মাধ্যমে নিজের ক্যারিয়ারের আরেক ধাপ এগিয়ে যাওয়ার বড় একটি সুযোগ পেলেন এই অভিনেত্রী।

ইয়াস রাজ ব্যানারে নির্মিত পরিচালক বিজয় কৃষ্ণা আচার্য ও আদিত্য চোপড়া ‘ধুম থ্রি’ ছবিটির জন্যে নতুন মুখের সন্ধানে ছিলেন বহুদিন। একপর্যায়ে অভিনেতা আমির খানের বিপরীতে ক্যাটরিনা অভিনয় করছেন শোনা গেলেও পরে এটি অনিশ্চিত হয়ে যায়। এরই মধ্যে শোনা যায়, হলিউডের কোন বিখ্যাত নায়িকাকে আমির খানের বিপরীতে এ ছবিতে দেখা যাবে। কিন্তু শেষপর্যন্ত ‘ধুম থ্রি’ ছবির নায়িকা হিসেবে ক্যাটরিনাকেই চুড়ান্ত করছেন নির্মাতা।

সম্প্রতি ছবিটির প্রডাকশন হাউজ থেকে জানানো হয়, ‘ধুম থ্রি’ ছবিটির জন্যে আন্তর্জাতিক অভিভাসীর প্রতিচ্ছবি ভেসে উঠা একটি নতুন মুখ অনুসন্ধান করা হয় দীর্ঘদিন। শেষপর্যন্ত সেরকম কারো সন্ধান না পাওয়ায় ছবিটির নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য ক্যাটরিনা কাঈফকেই চুড়ান্ত করা হলো।


অনুসন্ধানের প্রক্রিয়া সম্পর্কে জানতে চাইলে পরিচালক বিজয় কৃষ্ণা আচার্য্য বলেন, প্রায় এক বছর আমরা ‘ধুম থ্রি’ ছবিটির জন্যে নতুন মুখ খুঁজেছি। আমরা এখন পর্যন্ত মূল চরিত্রে অভিনয়ের জন্যে সঠিক কাউকেই খুজে পাইনি। আমাদের পছন্দের তালিকায় হলিউডের বিখ্যাত কিছু অভিনেত্রীরাও ছিলেন। কিন্তু চরিত্রটির সঙ্গে কাউকেই দাঁড় করাতে পারছিলাম না। অবশেষে আমি আর আদিত্য সিদ্ধান্ত নিয়েছি চরিত্রটির সঙ্গে মানানসই পরিচিত কোন নায়িকাকে নিয়েই কাজটা শুরু করবো। এই চরিত্রটির প্রতিচ্ছবি হিসেবে ক্যাটরিনার বিকল্প খুঁজে পেলাম না। প্রথমবারের মত আমির-ক্যাটরিনা জুটি দর্শকদের মধ্যে আশা করছি চমক তৈরি করবে। তাই ক্যাটরিনা আর আমির খানকে জুটি করে এই বছরের শেষে ছবিটির শুট্যিংয়ের কাজ শুরু করবো বলে সিদ্ধান্ত নিয়েছি। ২০১২ সালের ক্রিসমাস ে তে ছবিটি মুক্তি দিতে পারবো বলে আশা করছি।

‘ধুম থ্রি’ ছবিটির নেগেটিভ হিরো চরিত্রে আমির খান অভিনয় করলেও ‘ধুম’ এবং ‘ধুম টু’ ছবিটির মত অভিষেক বচ্চন ও উদয় চোপড়া যথাক্রমে ‘জয় দিক্ষিত’ এবং ‘আলী’ চরিত্রটিতে অভিনয় করবেন বলে চুড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক পরিচালক বিজয় কৃষ্ণা আচার্য্য ও আদিত্য চোপড়া।

বাংলাদেশ সময় ১৮৪০, সেপ্টেম্বর ২৪, ২০১১

সিলেটে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ৩ জন
বেওয়ারিশ কুকুরগুলোর খাবার দিচ্ছেন পটুয়াখালীর মেয়র
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা
ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 


বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক
সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ