‘চোরাবালি’ ছবির নতুন গডফাদার শহীদুজ্জামান সেলিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আলোচিত নির্মাতা রেদোয়ান রনীর প্রথম ছবি ‘চোরাবালি’-এর শুটিং শুরু হয়েছে। ছবিটির শুটিং চলছে রাজধানীর গোপীবাগ, টিকাটুলিসহ পুরান ঢাকার আউটডোরে এবং রোজগার্ডেনে। শুটিংয়ে যোগ দিয়েছেন বলিউড ও কলকাতার হালের নায়ক ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবিতে গডফাদার চরিত্রে অসুস্থতার কারণে হুমায়ূন ফরীদির পরিবর্তে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম।

আলোচিত নির্মাতা রেদোয়ান রনীর প্রথম ছবি ‘চোরাবালি’-এর শুটিং শুরু হয়েছে। ছবিটির শুটিং চলছে রাজধানীর গোপীবাগ, টিকাটুলিসহ পুরান ঢাকার আউটডোরে এবং রোজগার্ডেনে। শুটিংয়ে যোগ দিয়েছেন বলিউড ও কলকাতার হালের নায়ক ইন্দ্রনীল সেনগুপ্ত।ছবিতে গডফাদার চরিত্রে অসুস্থতার কারণে হুমায়ূন ফরীদির পরিবর্তে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম।

‘চোরাবালি’ ছবির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন সু-অভিনেত্রী জয়া আহসান। প্রথম দুদিনের শুটিংয়ে অংশ নেন ইন্দ্রনীল, জয়া আহসান ও সহশিল্পীরা।selim

এদিকে ‌‌`চোরবালি` ছবিতে গডফাদারের চরিত্রে পরিববর্তন আনা হয়েছে বলে জানা গেছে। ছবিটির নেগেটিভ চরিত্র গডফাদারের ভূমিকায় অভিনয় করার কথা ছিল হুমায়ূন ফরীদির। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তার পক্ষে ছবিটিতে অভিনয় করা সম্ভব হচ্ছে না। তার জায়গায় অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম।

বলিউড ও কলকাতার নায়ক ইন্দ্রনীল সেনগুপ্ত প্রথমবারের মতো অভিনয় করছেন বাংলাদেশের কোনো ছবিতে। ‘অটোগ্রাফ’, ‘আংশুমানের ছবি’, ‘আরেকটি প্রেমের গল্প’, ‘জানালা’, ‘যদি একদিন’ ইত্যাদি বাংলা ছবির জনপ্রিয় নায়ক ইন্দ্রনীল বলিউডে অভিনয় করেছেন বিক্রম ভাটের ‘১৯২০’, ‘মুম্বাই সালসা’ প্রভৃতি ছবিতে। মডেল হিসেবেও তিনি বেশ জনপ্রিয়।


প্রথমবার বাংলাদেশের ছবিতে অভিনয় প্রসঙ্গে ইন্দ্রনীল বলেন, বাংলাদেশের ছবির সঙ্গে খুব বেশি পরিচিত হওয়ার সৌভাগ্য আমার হয় নি। শুনেছি একসময় এখানে কলকাতার চেয়েও মানসম্পন্ন ছবি তৈরি হতো। বিভিন্ন ফিল্ম ফ্যাস্টিভ্যালে অবশ্য বাংলাদেশের ছবি দেখেছি। ‘মনের মানুষ’ ও ‘মেহেরজান’ ছবি দুটো আমার সম্প্রতি দেখা হয়েছে।

‘চোরাবালি’ ছবি সম্পর্কে ইন্দ্রনীল বলেন, ছবিটির গল্প আমার খুব পছন্দ হয়েছে। আশা করছি এটি একটি আন্তর্জাতিক মানের ছবি হবে।

ছবিতে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান বলেন, এতে আমি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছি। ভালো লাগছে কাজ করতে। সহ-অভিনেতা হিসেবে ইন্দ্রনীলকে পেয়ে আমি আনন্দিত। বেশ পরিশ্রমী অভিনেতা তিনি।

 

পরিচালক রেদওয়ান রনি জানান, একটানা কাজের মাধ্যমে ছবিটির শুটিং শেষ করতে চান।

বাংলাদেশ সময় ১৭৩৮, সেপ্টেম্বর ২৫, ২০১১

লেবার পার্টির শ্যাডো কেবিনেটে টিউলিপ
ফায়ার সার্ভিসের ল্যান্ড ফোন বিকল
মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!


ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়