এক গানে সুমী-স্পর্শিয়া-কোনাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুমী, স্পর্শিয়া ও কোনাল (ছবি: সংগৃহীত)

চিরকুট ব্যান্ডের সুমী,  সংগীতশিল্পী কোনাল আর আলোচিত মডেল-অভিনেত্রী স্পর্শিয়া। এবার একটি বিশেষ গানে এক হলেন তারা। তৈরি হলো বিশেষ গান ‘বন্ধু’। গানটির কথা-সুর করেছেন শারমীন সুলতানা সুমী আর পুরো গানটির সংগীতায়োজন করেছে তারই ব্যান্ড চিরকুট, এতে মডেল হয়েছেন স্পর্শিয়া।

আগস্টের প্রথম রবিবার (৬ আগস্ট) বন্ধু দিবস। দিনটি স্মরণীয় করে রাখতে গানটি গাওয়ার উদ্যোগ নেন সোমনূর মনির কোনাল। গানটিতে কণ্ঠ দিয়েই ফেসবুকে কোনাল তার ভক্ত-শ্রোতাদের আহবান করেছিলেন, বন্ধুদের নিয়ে দলবলে এই গানের ভিডিওতে অংশ নেওয়ার জন্য। ঘটেছেও তাই।

৩০ জুুলাই ঢাকার বেশ কয়েকটি জায়গায় গানটির ভিডিওর শুটিং করেন নির্মাতা ইমরাউল রাফাত। অনেকের সঙ্গে এতে প্রধান মডেল হিসেবে যোগ দিয়েছিলেন স্পর্শিয়া, তাসনুভা তিশা ও সাব্বির অর্ণব। এদিন সন্ধ্যার পর শেরেবাংলা নগর কৃষি বিশ্ববিদ্যালয় মিলনায়তনে শুটিংয়ে অংশ নেন শিল্পী নিজেও।

গানটি নিয়ে কোনাল বলেন, ‘আমি ব্যক্তিগত জীবনে অসম্ভব বন্ধুকেন্দ্রিক একজন মানুষ। চিরকুটের সুমী আপুর সঙ্গে এই গানটির পরিকল্পনা করি আরও বছর দুয়েক আগে। অবশেষে আমাদের সেই গানটি রেকর্ড হলো। চমৎকার একটি গল্প নিয়ে ভিডিও তৈরি হয়েছে। আমি বিশ্বাস করি, গানটির মাধ্যমে প্রতিটি মানুষ তার ফেলে আসা বন্ধুদের স্মৃতিতে ফিরে যাবেন এবং হারিয়ে যাওয়া বন্ধুদের খুঁজে বের করবেন।’

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, দুই এক দিনের মধ্যে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ, জিপি মিউজিক অ্যাপসহ দেশের বেশ কয়েকটি টিভি চ্যানেলে গানটির অডিও/ভিডিও প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৭
এসও/বিএসকে

জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু 
বিশ্বে বছরে দেড় মিলিয়ন অপরিণত শিশু জন্মায়
নির্বাচনের পরে আন্দোলনে নামবে পরিবহন শ্রমিকরা
কন্যা জন্ম দেয়ায় স্ত্রীকে তালাক, ৯ দিনের শিশুকে বিক্রি 
৫৬ হাজার বর্গমাইলের খণ্ডচিত্রে মঞ্চায়িত ‘কনডেমড সেল’
বাংলা একাডেমির ৪ পুরস্কার ঘোষণা 
স্কাইপি বন্ধ করে সরকার ঘৃণ্য নজির দেখালো: রিজভী
শীতে সতেজ থাকতে ‘সুগন্ধী ইয়োগা-চা’
জোটে সমঝোতার পর আ’লীগের প্রার্থী তালিকা 
লিও তলস্তয়ের মৃত্যু
ইতিহাসের এই দিনে

লিও তলস্তয়ের মৃত্যু