শহীদ কাপুরের অতিথি তালিকা থেকে বাদ পড়লেন কারিনা কাপুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাবা পঙ্কজ কাপুরের পরিচালনায় ‘মওসম’ ছবিটি প্রমোট করতে শহীদ কাপুর চেষ্টার ত্রুটি রাখছেন না। মুক্তির আগেই ছবিটির একটি প্রিমিয়ার পার্টির আয়োজন করেছেন শহীদ কাপুর। বলিউড ফিল্ম ইন্ডাষ্ট্রির ঘনিষ্ঠ বন্ধুদের তিনি এই পার্টিতে আমন্ত্রণ জানিয়েছেন।

বাবা পঙ্কজ কাপুরের পরিচালনায় ‘মওসম’ ছবিটি প্রমোট করতে শহীদ কাপুর চেষ্টার ত্রুটি রাখছেন না। মুক্তির আগেই ছবিটির একটি প্রিমিয়ার পার্টির আয়োজন করেছেন শহীদ কাপুর। বলিউড ফিল্ম ইন্ডাষ্ট্রির ঘনিষ্ঠ বন্ধুদের তিনি এই পার্টিতে আমন্ত্রণ জানিয়েছেন। ঘনিষ্ঠ বন্ধুদের এই তালিকায় প্রিয়াংকা ও বিদ্যা বালান আমন্ত্রণ পেলেও বাদ পড়েছেন শহীদ কাপুরের পুরোনো প্রেমিকা কারিণা কাপুর।

শহীদ আর পঙ্কজ কাপুর মিলে ‘মওসম’ ছবির প্রিমিয়ার পার্টির অতিথি তালিকা তৈরি করেছেন। দুজনই তারা ফোনে কল দিয়ে ও এসএমএসের মাধ্যমে অতিথিদের পার্টিতে যোগ দেওয়ার নিমন্ত্রণ জানিয়েছেন। কিন্তু কারিনা কাপুরকে দুজনের কেউ-ই নিমন্ত্রণ জানান নি। নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, শহীদ কাপুরের আপত্তির কারণেই তাকে অতিথি তালিকায় রাখা হয় নি।

পার্টির অতিথি তালিকা হতে কারিনা কাপুর বাদ পড়ায় অবাক হয়েছেন অনেককেই। কেননা তাদের প্রেমের সম্পর্কের  অবসান হলেও একে অন্যের প্রতি তারা আন্তরিক ছিলেন। সম্পর্ক ভাঙার পরও ‘যাব উই মিট’-এর মতো ব্লক-ব্লাস্টার হিট ছবিও তারা ভক্তদের উপহার দিয়েছেন। এ বছর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে কারিনা আর সাঈফ একসঙ্গে উপস্থিত হলে তাদের সঙ্গে শহীদ কাপুর সৌজন্যমূলক আচরণ করেন। তাদের তিনজনকেই একসঙ্গে সময় কাটাতে এবং অনুষ্ঠানটি উপভোগ করতে দেখা যায়। শহীদ কাপুরের ভেতর হঠাৎ কারিনার প্রতি কেনো বিতৃষ্ণার জন্ম হলো, তাই নিয়ে এখন শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

শহীদ কাপুরের সঙ্গে কারিনার বিচ্ছেদের কারণ হিসেবে অনেকেই ‘টাসান’ ছবিটিকে দায়ী করেন। এ ছবিটি করতে গিয়ে সাইফ আর কারিনার মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। শহীদ কাপুরকে বাদ দিয়ে কারিনা সাইফ আলী খানের বাহুলগ্ন হন। কারিনা সঙ্গে সম্পর্ক ভাঙার পর ‘কিসমাত কানেকশন’ ছবিটি করতে গিয়ে বিদ্যা বালানের সঙ্গে শহীদের ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। পরবর্তীতে প্রিয়াংকা চোপড়া আর সানিয়া মির্জার সঙ্গেও শহীদ কাপুরের ঘনিষ্ঠতার গুঞ্জন উঠে।

যদিও ব্যক্তিগত বিষয় শহীদ কাপুরের ক্যারিয়ারকে খুব একটা প্রভাবিত করেনি কখনো। তাই বরাবরের মত এবারও অভিনয়ের প্রতিভা দিয়েই ‘মওসম’ ছবিটিতে নিজের যোগ্যতা শহীদ কাপুর আরো একবার প্রমান করবেন বলে অনেকের ধারণা।

বাংলাদেশ সময় ১৭২৫, সেপ্টেম্বর ২২, ২০১১

বরিশালে ১০ টাকা কেজি দরের চাল বিক্রি শুরু রোববার
সিলেটে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ৩ জন
বেওয়ারিশ কুকুরগুলোর খাবার দিচ্ছেন পটুয়াখালীর মেয়র
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা


ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক
সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী