জন্মদিনে রত্না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢালিউডের নায়িকা রত্নার জন্মদিন ২৩ সেপ্টেম্বর। জন্মদিনটি পরিবারের সঙ্গেই ঘরোয়াভাবে পালন করবেন তিনি। তবে এবারের জন্মদিনের কিছুটা সময় রত্না একান্তে ভক্তদের সঙ্গে কাটানো পরিকল্পনা করেছেন।

ঢালিউডের নায়িকা রত্নার জন্মদিন ২৩ সেপ্টেম্বর। জন্মদিনটি পরিবারের সঙ্গেই ঘরোয়াভাবে পালন করবেন তিনি। তবে এবারের জন্মদিনের কিছুটা সময় রত্না একান্তে ভক্তদের সঙ্গে কাটানো পরিকল্পনা করেছেন।

জন্মদিনে রত্না সকাল ১১টা থেকে ১২টা ভক্তদের সঙ্গে কথা বলে কাটাতে চান বলে জানিয়েছেন। এই সময় একটি নির্ধারিত মোবাইল নম্বরে তার সঙ্গে ভক্তরা কথা বলতে ও জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন। নম্বরটি হলো ০১৭৪৫৯৮৮৪০৯।

বাংলানিউজকে রত্না জানালেন, সম্প্রতি নতুন এক অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন। বড়পর্দার পাশিপাশি ছোটপর্দার একাধিক নাটকেও বিভিন্ন সময় অভিনয় করেছেন। প্রথমবারের মতো একটি জনসচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ‘পরিণাম’ নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্দেশনা দিয়েছেন বি এম সালাউদ্দিন।

এসিড নিক্ষেপের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তোলার উদ্দেশে নির্মিত হয়েছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। এতে রত্নার ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আরমান পারভেজ মুরাদ। ডিএফপির আওতায় নির্মিত ২২ মিনিট ব্যাপ্তির এই স্বল্প দৈর্ঘ্য ছবিটির শুটি হয়েছে পুবাইলে। খুব শিগগিরই বিটিভিসহ সব স্যাটেলাইট চ্যানেলে এটি প্রচার হবে।

ঢালিউডে প্রায় একবছর প্রায় একবছর বিরতির পর রত্না অভিনীত ‘অংক’ ছবিটি আগামী ৩০ সেপ্টেম্বর শুক্রবার মুক্তি পাচ্ছে। শাহীন সুমন পরিচালিত ছবিটিতে তার বিপরীতে আছেন মারুফ। এছাড়াও রত্না বর্তমানে কাজ করছেন শাহীন সুমনের ‘সন্তানের মতো সন্তান’, শাওন আশরাফের ‘আত্মার সাথে লড়াই’, নাদিম মাহমুদের ‘রক্তে ভেজা বাংলাদেশ’ ও  কামাল মাহমুদের ‘এক দুই তিন’ ছবিতে। এই  ছবিগুলোতে তার বিপরীতে কাজ করছেন যথাক্রমে শাকিব খান, নিরব, অভি, স্বাধীন ও নাবিল।

বাংলাদেশ সময় ১৫২০, সেপ্টেম্বর ২২, ২০১১

বেনাপোলে প্রায় আড়াই মাস আটকা ১৯ ভারতীয় ট্রাকচালক
মোরা ত্রাণ চাই না, বেড়ি চাই
রবীন্দ্র সরোবর যেন সবুজের গালিচা
ফলন ভালো হলেও বিক্রি নিয়ে দুশ্চিন্তায় পাহাড়ের কৃষক
করোনায় মারা গেলেন প্রথম কোনো ফুটবলার


শ্বাসকষ্ট নিয়ে চবি শিক্ষকের মৃত্যু
প্রথম ইউরোপীয় দেশ হিসেবে ‘করোনামুক্ত’ মন্টেনিগ্রো
উল্লাপাড়ায় ঘুড়ি কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত এক
ইডিইউতে হারমনি অব আর্টস আজ ও কাল
বিশ্ব তামাকমুক্ত দিবস রোববার