php glass

কলকাতায় মুক্তিযুদ্ধভিত্তিক ছবিতে সোহানা সাবা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সোহানা সাবা, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

‘হরনাথ চক্রবর্তী বিখ্যাত একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করা মানে স্বপ্নটাকে ছোঁয়ার মতোই। সে সঙ্গে ছবিটি হচ্ছে আমাদের মুক্তিযুদ্ধকেন্দ্রিক একটি সত্য ঘটনা অবলম্বনে। আমি খুব খুশি। আশা করছি এটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে’— কথাগুলো বলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা সোহানা সাবা। টলিউডে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর এভাবেই অনুভূতি ব্যক্ত করেছেন তিনি।

শুক্রবার (১০ মার্চ) দুপুরে সাবা জানান, ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালীন দুই বাংলার দুই পরিবারের মধ্যে ঘটা কিছু সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘এপার ওপার’ নামের ছবিটি। এর প্রধান নারী চরিত্রে পাওয়া যাবে সোহানা সাবাকে। তার বিপরীতে বড়পর্দায় অভিষেক হচ্ছে কলকাতার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগো বিদেশিনী’র নায়ক সৌরভ চক্রবর্তী।

সাবা আরও জানান, আগামী সপ্তাহ থেকে ভারতের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। এটি একটি সামাজিক-রাজনৈতিক ও মানবিক গল্পের সিনেমা।  

‘এপার ওপার’ হচ্ছে কলকাতায় সাবার দ্বিতীয় মিশন। অয়ন চক্রবর্তীর পরিচালনায় ‘ষড়রিপু’ ছবির মাধ্যমে টলিউডে পা  রেখেছিলেন সাবা। ছবিটি গেলো বছর মুক্তি পায়।

সাবা বলেন, “এ বছর আমি টলিউডের আরও কয়েকটি ছবির সঙ্গে যুক্ত হচ্ছি। চূড়ান্ত হলেই জানাবো। তবে তার আগে ‘এপার ওপার’-এর কাজে মন দিতে চাই।’’

‘এপার ওপার’ ছবিটির সংগীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র। এটি তৈরি হচ্ছে এএনএম গ্লোবাল ফিল্মসের ব্যানারে। সঙ্গে আছে বাংলাদেশের ব্রিজ লিমিটেড। 

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, মার্চ ১০, ২০১৭
এসও 

গুজবে বিভ্রান্ত না হতে বিসিসি মেয়রের আহ্বান
চমেক হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে
বর্ষাহীন কলকাতায় ক্যালেন্ডারেই আষাঢ়-শ্রাবণ
উঠছে সাগরে মাছ ধরার নিষেধাজ্ঞা, কর্মচঞ্চল জেলেপাড়া 
এডিবির অর্থেই ঢাকা-সিলেট চারলেন, বাদ চীনা কোম্পানি


 চাঁদপুরে আখের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি
ভোলা-লক্ষ্মীপুর রুটে ২ ফেরি বিকল, যানজট-ভোগান্তি চরমে
নেশা করতে নিষেধ করায় স্ত্রীকে কুপিয়ে হত্যা
এবার ‘ছেলেধরা’ সন্দেহে বগুড়ায় ৪ যুবককে গণপিটুনি
ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত