ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

দীপিকা কি পেয়ার

জয়ন্ত সাহা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০
দীপিকা কি পেয়ার

বলিউডি নায়িকাদের বয়ফ্রেন্ড পাল্টানোর গল্পটা আর নতুন কী! পোশাক পাল্টানোর মতোই তারা পাল্টে ফেলেন বয়ফ্রেন্ড। বলিউড হার্টথ্রুব দীপিকা পাড়–কোন সেই ধারাবাহিকতার ব্যতিক্রম হলেন না।

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর তাকে এবার দেখা যাচ্ছে সিদ্ধার্থ মলের সাথে।
সিদ্ধার্থ মল নামটি কিন্তু একেবারেই অখ্যাত নয়। ব্যাঙ্গালোরের নামকরা ইউনাইটেড ব্রেওয়ারিজ গ্রুপের (ইউবি গ্রুপ) ভবিষ্যৎ কর্ণধার সে। দীপিকার সাথে সিদ্ধার্থের পরিচয় গত আইপিএল আসরে। গেল আসরে ‘রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরস’-এর সমর্থক দীপিকার সাথে গলা ফাটিয়েছেন এই তরুণ শিল্পপতি। শুধুই কি গ্যালারি! মাঠের বাইরেও দুজনকে একসাথে ঘুরতে দেখা গেছে। তখনই বলিউডের বাতাসে গুঞ্জন উঠে তাদের ঘনিষ্ঠতা নিয়ে।


রণবীর কাপুরের সঙ্গে দীপিকার দূরত্ব তৈরি হয় ঠিক সেই সময়টাতে। ভাগ্যদেবীও তখন যেন মুখ ফিরিয়ে নিয়েছেন রণবীর কাপুরের দিক থেকে। রণবীরের বুকের ভিতর তখন অনলজ্বালা। ক্যাটরিনা কাইফকে জড়িয়ে নানা গুজব এ আগুনে ঘৃতাহুতি দিল। ব্যস! কাপুর তনয়কে ছেড়ে দীপিকাও মজলেন সিদ্ধার্থের দিকে।


সম্প্রতি সালমান খানের বোন অর্পিতার জন্মদিনে দীপিকা আর সিদ্ধার্থকে আবারও এক সঙ্গে দেখা যায়। অনুষ্ঠানের পুরোটা সময় দুজন দুজনকে নজরবন্দি করে রেখেছেন। এক মুহূর্তের জন্যও আলাদা হননি তারা। জানা যায়, দীপিকার জন্য সিদ্ধার্থকে তার বাড়তি মেদও ঝেড়ে ফেলতে হয়েছে। নতুন বয়ফ্রেন্ডের প্রতি কদিনেই ভালো খবরদারি শুরু করে দিয়েছেন দীপিকা।


সবচেয়ে বড় খবরটা হলো, দীপিকার নতুন ছবি ‘লাফাঙ্গে পারিন্দে’র মুক্তি উপলে সিদ্ধার্থ বড়সড় এক পার্টির আয়োজন করতে যাচ্ছেন। আর এ কাজের জন্য যশরাজ ফিল্মসের অনুমতির থোড়াই কেয়ার করেছেন তিনি। সিদ্ধার্থের জন্য তো টাকা কোনো সমস্যা নয়।


বলিউডের নতুন এ জুটি এখনও তাদের সম্পর্কের কথা জনসম্মুখে প্রকাশ করেননি। দুজনেই নীরব।   অনেকটা থোড়াই কেয়ার করার ভাবভঙ্গি এখন দুজনের মাঝেই। কতদিন এই জুটি একসঙ্গে থাকেন, সেটাই এখন দেখার বিষয়!

বাংলাদেশ স্থানীয় সময় ১৯৫০, আগস্ট ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa