ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

টিভি কিউ : নির্বাচিত অনুষ্ঠান ১৩ আগস্ট শুক্রবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০
টিভি কিউ : নির্বাচিত অনুষ্ঠান ১৩ আগস্ট শুক্রবার

এটিএন বাংলা
রাত ০৯টা ২০মিনিটি ॥ ইয়ূথ ম্যাগাজিন : বিবিসি বাজ ॥ উপস্থাপনা: আজরা মাহমুদ ও হাসিব জুবেরী শিহান।
রাত ১১টা ॥ ধারাবাহিক নাটক ‘অচেনা মানুষ’ (২৯ পর্ব) পরিচালনা : রিপন নবী।

অভিনয়ে : আফরোজা বানু, গাজী রাকায়েত, কুমকুম হাসান, শামস সুমন, তমালিকা, অপূর্ব, সোহানা সাবা, আলিফ করভী মিজান প্রমুখ।
১১টা ৩০মিনিট ॥     ধারবাহিক নাটক : আমাদের সংসার’ (৩১ পর্ব)॥ রচনা ও পরিচালনা : ইদ্রিস হায়হার। অভিনয়ে : রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, তুষার খান, হাসান মাসুদ, দিতি, রোকেয়া প্রাচী, আফরোজা বানু, সোহেল খান, লুৎফর রহমান জর্জ, রহমত আলী, ফারুক আহমেদ, ইলোরা গহর, আরেফিন শুভ, মৌসুমী বিশ্বাস, নাজনীন হাসান চুমকী, চিত্রলেখা গুহ, মনিরা মিঠু, সিদ্দিকুর রহমান, প্রাণ রায়, জয়রাজ, তনিমা হামিদ, আগুন, মাজনুন মিজান, রুনা খান, আখম হাসান প্রমূখ।

চ্যানেল আই
বেলা ২টা ৩০ মিনিট ॥ বিশেষ টেলিফিল্ম : জটিল প্রেম ॥ রচনা মেজবাহ উদ্দিন সুমন, পরিচালনায় তাহের শিপন॥ অভিনয়ে চঞ্চল চৌধুরী, উর্মিলা, ডা. এজাজ, মাহবুবা রেজানুর প্রমুখ ॥ গল্প : রুদ্র ও কৈশির প্রেমটা শুরু হতেই একটু জটিল হয়ে গেছে। ব্যাপারটা এরকম পার্কে বসে প্রেম করছিলো কৈশি, ধরা পড়ে যায় বাবার হাতে। ব্যস, শুরু হলো স্টীম রোলার ক্যাম্পাস যাওয়া বন্ধ। অমক-তমক হাবিজাবি আরও কত কিছু। হাজির হয় মামা। কৈশিকে পড়াশোনা করাতে হবে। বাবা আর মামা মিলে কৈশির বডিগার্ড হয়ে ক্যাম্পাস এ আসা-যাওয়া শুরু করলো। ঐদিকে বাবার হাতে এত মার খেয়েও হাল ছাড়েনি রুদ্র। সে প্রতিদিন কৈশির জন্য ক্যাম্পাসে বসে তাকে। ব্যাপারটা চোখে পড়ে মামার। দেখা যায়, ছেলেটি আসলে খুবই ভালবাসে তার ভাগ্নীকে । সিদ্ধান্ত নেয় এই যুগলকে সাহায্য করার জন্য। অতপর, নানারকম হাস্যরসাত্বক ঘটনার মাধ্যমে বাবাকে বোঝাতে সম রুদ্র যে তার ভালবাসাটা আসলে নিখুত। শুরু হয়, এই দুজনের বিয়ে তোড়জড় আর বন্ধু-বান্ধরা বলে বেড়ায় আসলেই তাদের প্রেমটা জটিল।

চ্যানেল আই সেরাকণ্ঠ’১০
রাত ৭টা ৫০ মিনিট প্রচার হবে চ্যানেল আই সেরাকণ্ঠ’১০ ॥ সারাদেশ থেকে নির্বাচিত হয়ে আগত এসব পারফরমারদের থেকে তৃতীয় রাউন্ডের জন্য নির্বাচিত হবে ৫/৬ জন। দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডের বিচারকের দায়িত্বে রয়েছেন মোহাম্মদ খুরশীদ আলম, শাম্মী আখতার ও আবিদা সুলতানা। সিথীর উপস্থাপনা অনুষ্ঠানটি পরিচালনা করছেন তাহের শিপন।


এনটিভি
রাত ৯টা ৪৫ মিনিট ॥ ধারাবাহিক নাটক : খুনসুটি ॥ ফেরদৌস হাসানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন অপূর্ব, প্রভা, নাফিজা, হাসান মাসুদ, আখম হাসান, চ্যালেঞ্জার, মৌনতা, ডা. এজাজ, রহমত আলী, কেয়া চৌধুরী, সালেহ আহমেদ, শুভ, সোহান, মুনিরা মিঠু, রাজ্য। গল্প : বহুতল ফ্যাটের নাম ‘খুনসুটি’। এখানে বাস করে বহুমুখী চরিত্র। এখানে আছে নাগরিক শিশু--যেন ইট চাপা দেওয়া হলুদ ঘাস। যে কিনা মায়ের সাহায্য ছাড়া কোন কাজই করতে পারে না। আছে দারোয়ান, কাজের লোক, নব্য বড়লোক, শ্যালিকা, দুলাভাই ইত্যাদি মানুষগুলো। চরিত্রগুলোর মধ্যে ই ঘটতে থাকে মজার মজার ঘটনা।


বাংলাভিশন
রাত ৯টা ০৫ মিনিট ॥ ধারাবাহিক নাটক : চন্দ্রবিন্দু ॥ ইদ্রিস হায়দারের রচনা ও পরিচালনায়  নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পারভীন সুলতানা দিতি, রাইসুল ইসলাম আসাদ, সজল, বিন্দু, প্রাণ রায়, ফারুক আহমেদ, তানজিকা, আগুন, মৌসুমী বিশ্বাস, নোভা, সিদ্দিকুর রহমান, মানস বন্দোপাধ্যায় প্রমুখ। গল্প : ফেসবুকে দীর্ঘদিনের পরিচয় শেষে এক পর্যায়ে মাইশার প্রতি দূর্বল হয়ে পড়ে প্রান্ত। বন্ধুত্ব সম্পর্কের চেয়ে বেশি, জীবনসঙ্গীনি করতে চায় তাকে। নিজের ইচ্ছার কথা মাইশাকে জানালে সে প্রবল আপত্তি জানায়। কারণ জন্মের পর থেকেই মাইশা দেখেছে বাবা মায়ের ঝগড়া। অশান্ত সংসার। এক সময় মাইশা ও তার ছোট ভাইকে ছেড়ে মা চলে যায় বাবাকে ছেড়ে। এসব বিষয়ে সংসার-জীবনের প্রতি প্রকট এক ভয় এবং উদাসীন্যতা দেখা দেয় মাইশার মধ্যে। ফলে প্রান্তকে জানিয়ে দেয়, বন্ধু হিসেবে সারাজীবন তারা একসঙ্গে পথ চলতে পারে, স্বামী-স্ত্রী হিসেবে নয়। ওদিকে মাইশার বাবা ইমরান চৌধুরী স্ত্রী রুমেলা চলে যাওয়ার পর দু সন্তানকে বিদেশে লেখাপড়া করিয়েছেন। যাতে রুমেলার দেখা তারা না পায়। এদিকে মাইশার মা রুমেলা যে প্রান্তর ফুফু, সে বিষয়টাও কেউ জানত না। অর্থাৎ প্রান্ত-মাইশা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই-বোন। যখন এই পরিচয় উম্মুক্ত হয়ে পড়ে দুজনার কাছে, ইমরান চৌধুরীর সংসারে যখন আবার ফিরতে চায় রুমেলা, তখন থেকেই একের পর এক ঘটতে থাকে নাটকীয় ঘটনা।

একুশে টিভি
রাত ০৯টা ৩০ মিনিট ॥ ধারাবাহিক নাটক : ভাবী ॥ কাহিনী : আব্দুস সালাম, রচনা : মানস পাল, পরিচালনা : দেবাশীষ বড়–য়া দীপ ॥ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বন্যা মির্জা, সোয়েব, সজল, জ্যোতিকা জ্যোতি, নাফিজা,সীমানা, ড. ইনামুল হক, শামীম, শিরীন আলম প্রমূখ।
রাত ১২টা ০২ মিনিট ॥ ফোনো লাইভ স্টুডিও কনসার্ট (সরাসরি)॥ আলিফ আলাউদ্দিনের উপস্থাপনায় এই অনুষ্ঠানটি প্রযোজনাকরছেন টিংকু আজিজুর রহমান।

বাংলাদেশ স্থানীয় সময় ০০৪৫, আগস্ট ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa