তারকার তিন ইচ্ছে

রাজধানীকে যানজটমুক্ত করতে চাই : বিদ্যা সিনহা মিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিদ্যা সিনহা মিম, ছবি: নূর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলাদিনের জাদুর চেরাগের কথা মনে পড়ে? ওই চেরাগ ঘষা দেওয়ার সঙ্গে সঙ্গে একটা দৈত্য বেরিয়ে এসে তিনটি ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিয়ে বলে- ‘হুকুম করুন, হুজুর’। তার কাছে তিনটি ইচ্ছের কথা জানালেই  বাস্তবায়ন হয়ে যায় নিমিষে!

আলাদিনের জাদুর চেরাগের কথা মনে পড়ে? ওই চেরাগ ঘষা দেওয়ার সঙ্গে সঙ্গে একটা দৈত্য বেরিয়ে এসে তিনটি ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিয়ে বলে- ‘হুকুম করুন, হুজুর’। তার কাছে তিনটি ইচ্ছের কথা জানালেই  বাস্তবায়ন হয়ে যায় নিমিষে! তারকারাও যদি সেই চেরাগ পান তাহলে কোন তিনটি ইচ্ছে পূরণ করতে চাইবেন? বাংলানিউজের ‘তারকার তিন ইচ্ছে’ বিভাগে তারা জানাবেন সেকথা। আজ বলেছেন মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

সন্ত্রাসমুক্ত দেশ
পুরো বাংলাদেশে এখন অস্থিরতা বিরাজ করছে। সবার মধ্যে কেমন যেন একটা আতঙ্ক! কখন যে কোন দুর্ঘটনা ঘটে যাবে তার ঠিক নেই। গুলশান হামলার পর থেকে ঢাকার পরিবেশে অনিশ্চয়তা। যাদুর চেরাগ পেলে প্রথমে চাইতাম দেশ যেন সন্ত্রাসমুক্ত হয়। কোথাও যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে। আমাদের সোনার বাংলাদেশে যেন আর রক্তপাত না হয়।

যানজটমুক্ত রাজধানী
আমার দ্বিতীয় ইচ্ছা হলো ঢাকা শহরকে যানজটমুক্ত করা। আমরা সবাই যানজটে বিরক্ত হয়ে পড়েছি। রাস্তায় বের হলেই যানজট মনকে বিষিয়ে দেয়। কোনো কাজে তো সময়মতো পৌঁছানোই দায়। আমি চাই বাইরের দেশগুলোর মতো আমাদের দেশও যেন যানজট মুক্ত থাকে। তখন সবাই সহজেই কম সময়ের মধ্যে নিজ নিজ গন্তব্যে পৌঁছাতে পারবে।

বিশ্বসেরা অভিনেত্রী
অভিনেত্রী হিসেবে দেশে হয়তো পরিচিতি পেয়েছি। কিন্তু আমি বিশ্বসেরা অভিনেত্রী হতে চাই। আমাকে ও আমার দেশকে আন্তর্জাতিক অঙ্গনে উপস্থাপন করার ইচ্ছা হয়। চেরাগের দৈত্যকে বলতাম, আমার মধ্যে এমন একটি গুণ দিয়ে দাও যেন বিশ্বব্যাপী পরিচিতি পেতে পারি।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৬
জেএমএস/জেএইচ

রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় এএসআই নিহত
খুলনা স্টেডিয়ামের কনসার্টে গাওয়া হলো না বাচ্চুর
আইয়ুব বাচ্চু মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ছিলেন
মাছের বাজার স্থিতিশীল, সবজির বাজারে আগুন
বিকল্পধারা থেকে বি.চৌধুরী-মান্নান-মাহী বহিষ্কার
সাংবাদিক অশোক চৌধুরীর বাবা আর নেই
স্ত্রীকে পাশে পাওয়ার কোহলির আবেদনে বোর্ডের সায় 
খাশোগি হত্যায় সৌদি গোয়েন্দা কর্মকর্তা মুতরেব জড়িত!
শহীদ মিনারে আইয়ুব বাচ্চুর মরদেহে শেষ শ্রদ্ধা
লঙ্কানদের বিপক্ষে বড় লিডের পথে যুবারা