ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

টিভি কিউ : নির্বাচিত অনুষ্ঠান ১২আগস্ট বৃহস্পতিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০
টিভি কিউ : নির্বাচিত অনুষ্ঠান ১২আগস্ট বৃহস্পতিবার

এটিএন বাংলা

রাত ০৮টা ॥ধারাবাহিক নাটক : বাতাসের ঘর  (৬২ পর্ব) ॥ রচনা: মুজতবা আহমেদ মুরশেদ, পরিচালনা : মিজানুর রহমান লাবু ॥ অভিনয়ে:  তৌকীর আহমেদ, রিচি, সুইটি, মিলন, শামস সুমন, হাসান মাসুদ, নাদিয়া, চ্যালেঞ্জার, দিলারা জামান, আবুল কাশেম প্রমূখ।

রাত ০৮টা ৪০মিনিট ॥ধারাবাহিক নাটক :অগ্নিরথ(১৪ পর্ব)॥ রচনা : রাজিবুল ইসলাম রাজিব ও নাজনীন হাসান চুমকী, পরিচালনা : রাজিবুল ইসলাম রাজিব।

অভিনয়েঃ মিলন, বাঁধন, ফজলুর রহমান বাবু, শাহেদ, চুমকী, শামসুল আলম বকুল, চিত্রলেখা গুহ, সাজ্জাদ রেজা প্রমূখ।

চ্যানেল আই

রাত ০৭টা ৫০ মিনিট ॥ কমেডি ধারাকাহিক নাটক : মুকিম ব্রাদাসর্ ॥ গল্প লিখেছেন মোস্তফা সরয়ার ফারুকী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আশফাক নিপুন ॥এতে অভিনয় করেছে নুসরাত ইমরোজ তিশা, ইশরাত জাহান চৈতী, জাহিদুল হক অপু, মুসাফির সৈয়দ, রাশেদা চৌধুরী, হাসান আজাদ, আল-আমিন সবুজ প্রমুখ।

রাত ৯টা ০৫ মিনিট ॥ ধারাবাহিক নাটক: স্বপ্নবাজার ॥ রচনা মাসুম রেজা, পরিচালনা সালাউদ্দিন লাভলু ॥ অভিনয়ে চঞ্চল চৌধুরী, ছন্দা, তানজিকা আমিন, সাজু খাদেম, চাঁদনী, শানু, শামস সুমন, আহমেদ রুবেল, সৈয়দ হাসান ইমাম, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ।

এনটিভি

রাত ০৯টা ৪৫ মিনিট ॥ ধারাবাহিক নাটক : এফ এন এফ (ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি)॥  রেদওয়ান রনির রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত ,মোশাররফ করিম, আহমেদ রুবেল, পার্থ বড়–য়া ,অপি করিম, সুমাইয়া শিমু, শখ ,ফারুক আহমেদ, ম ম মোর্শেদ, সাজু , নুপুর , নাফা, পিদিম, দিহান, মিলন ভট্টাচার্য্য ,সুস্ময় শরীফ ,আনোয়ার প্রমুখ।

গল্প: কয়েকজন বন্ধু ও পরিবারের একান্ত কিছু গল্প ও সবার সাথে সবার আত্মিক ও সামাজিক সংশ্লিষ্টতার রসায়ন নিয়ে এফ এন এফ (ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি)। গল্পের শুরুতে দেখা যায় সিলেটের সুন্দর একটি লোকেশনে একটি গাইডেড ট্যুরের আয়োজনে আনন্দ ভ্রমনে যাচ্ছে কয়েকটি ফ্যামিলি এবং কয়েকজন বন্ধু। এই ট্যুরের মধ্যকার বিভিন্ন ঘটনার দ্বারা ঘনিষ্টতা হয় সবার সাথে সবার। ঢাকায় গিয়ে একই এলাকায় বসবাসের সুবাদে মূল গল্পের ভিতর থেকে তৈরী হতে থাকে অসংখ্য গল্প।


বাংলাভিশন

রাত ৯টা ৪৫ মিনিট ॥ প্রতিদিনের ধারাবাহিক : গুলশান এভিনিউ ॥ নিমা রহমানের রচনা ও সতীর্থ রহমানের পর্ব-পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুজাতা, তারিক আনাম খান, দিতি, মৌ, অপূর্ব, আতাউর রহমান, মিতা নূর, বাঁধন, আলভী, টুটুল, লিনা আহমেদ, প্রিসিলা পারভীন, শশী, নিসা, মাহমুদ সাজ্জাদ, মারুফ প্রমুখ। গল্প: আলী রেজা চৌধুরীর তিন পূত্র। শাহাদাৎ, শারাফাত ও শাফকাত। কিন্তু তিনজনের মধ্যে শুধু শাফকাত বাবার সঙ্গে থাকে। শাফকাতের স্ত্রী ইয়াসমিন। তাদের ৬ সন্তান। বড় ছেলে শামীম, মেঝো নাসিম ও ছোট ওয়াসিম। শামীমের স্ত্রী ফারজানা। কিন্তু ঘরে স্ত্রী থাকা স্বত্ত্বেও সে খুঁজে বেড়ায় অন্য কাউকে? নাসিমে স্ত্রী লাবনীর উঁচু বংশের অহমিকা সংসারে ঝড় আনে। ছোট ছেলে ওয়াসিমের সবেমাত্র বিয়ে হয়েছে, ধনী পরিবারের একমাত্র মেয়ে সামিয়ার সঙ্গে। কিন্তু সংসারে পা দিতেই তার নাম হয়ে যায় অলুণে। দাদী সহ্য করতে পারে না সামিয়াকে। এ বাড়ির মেয়ে ফারাহ ভালোবেসে বিয়ে করেছিল উঠতি গায়ক কবীরকে। কিন্তু এখন ফারাহ’র বাবা-মা চায় কবীরকে যেন ফারাহ ডিভোর্স দেয়। একসময় লন্ডন থেকে রেহানা নামের এক মেয়ে ঢাকায় এসে শাফকাতের কাছে দাবী করে পাঁচ কোঁটি টাকা। কিসের জন্য তার এই প্রতিশোধস্পৃহা। এরকম  নানা পারিবারিক দ্বন্ধ-সংঘাত, সুখ-দুঃখ, ভালোবাসা, ন্যায়-অন্যায়, উদারতা-নীচুতা এবং উত্থান-পতনের চালচিত্র উঠে এসেছে ‘গুলশান এভিনিউ’তে।

দেশ টিভি


রাত ১১টা ৫৫ মিনিট ॥ বিরতিহীন নাটক : বাচ্চু ভাই ॥ পুলকের রচনা ও জাহিদ হাসানের পরিচালনায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেনÑ তিন্নি, জাহিদ হাসান। গল্প : অতি পরিচিত আতিপ্রিয় মানুষ বাচ্চু। ভাল নাম কারো মনে রাখার সুযোগ হয় নাই - তার বাচ্চু নামের সুখ্যাতির কারনে। নিজ পাড়া ছারাও সব খানেই তার দারুন দাপট। দীর্ঘদিন ধরে একই কলেজের ছাত্র, কারন কলেজ তাকে ভালবাসে, সে ও কলেজকে ভালবাসে। ছাত্র সংসদের ভিপি থাকার কারনে সবাই তাকে চিনে ভিপি বাচ্চু হিসাবে। আবার সামনে কলেজ সংসদ নির্বাচন আবার ও সে নির্বাচিত হবে সে এই বেপারে নিশ্চিত কারো দুঃখে সে বসে থাকতে পারেনা। সবকিছুতেই তার অগ্রনী ভুমিকা। বাচ্চুর জীবনের সুখ দুঃখ আনন্দ বেদনা, প্রেম বিরহ নিয়ে “ বাচ্চু ভাই।    

একুশে টিভি

বিকাল ০৫টা ৫০ মিনিট ॥ বিশেষ অনুষ্ঠান : ঝটপট ইফতার ॥ কাজী জাহিদের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ফারজানা জাবিন পুনম।   অনুষ্ঠানটিতে ইফতারের বিভিন্ন খাবার কিভাবে সহজে তৈরি কলা যায় তা দেখানো হবে এই অনুষ্ঠানে। অনুষ্ঠানটি পুরো রমজান মাসেই বাংলাদেশ স্থানীয় সময় ২২১০, আগস্ট ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa