ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

অন্যরকম তপু

জয়ন্ত সাহা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১০
অন্যরকম তপু

‘একপায়ে নূপুর তোমার অন্য পা খালি...’ এর মতো রোমান্টিক গান দিয়ে সঙ্গীতশিল্পী তপু পেয়েছেন তারকা খ্যাতি। এবার রোমান্টিক গানের বৃত্ত থেকে বেরিয়ে আসতে চাইছেন তিনি।

তপুর গড়ে তোলা ব্যান্ড ‘ইয়াত্রি’-এর ঈদ স্পেশাল অ্যালবামে থাকছে সম্পূর্ণ ভিন্নধর্মী গান। বিষয় হিসেবে এবার তারা বেছে নিয়েছে সামাজিক সমস্যা। এ অ্যালবামটির সবগুলো গানই লিখেছেন তপু।

বাংলানিউজটুয়েন্টিফোর.কম কে তপু জানালেন,  প্রেমের গান অনেক হয়েছে। এবার আর প্রেমের গান নিয়ে অ্যালবাম করি নি। একটু ভিন্নতা আনতে চেয়েছি। তবে এখনও অ্যালবামের নাম ঠিক করি নি।   মিউজিক ট্র্যাকের কাজ শেষ হলো মাত্র।

পনের রোজাতে বের হবে তপুর সর্বশেষ অ্যালবাম ‘সে কে?’ র পাঁচটি গানের মিউজিক ভিডিও। গানগুলো হচ্ছে, ‘সে কে?’,‘ ভালোবাসি’, ‘জন্মদিন’, ‘তুমি চলে যাও’, ‘আমি কে?’। জি-সিরিজের ব্যানারে  মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন নাজিম। অ্যালবামটি বাজারে আসার কথা ছিল চলতি বছরের ফেব্রুয়ারিতে । কিন্তু নানা জটিলতায় সেটি বের করা সম্ভব হয়নি।

‘থার্ড পারসন সিঙ্গুলার নম্বর’ ছবিতে অভিনয়ের পর আপনাকে আর অভিনয়ে খুঁজে পাওয়া যায় নি কেন ? এ প্রশ্নের উত্তরে তপু বললেন, আমি গানের মানুষ। অভিনয় আমার কাজ নয়। পছন্দের মানুষ মোস্তফা সরয়ার ফারুকীর কথা ফেলতে পারি নি বলেই অভিনয় করা। কাজটা ভীষণ কঠিন। অভিনয়ের অফার পাচ্ছি প্রচুর। তবে আপাতত অভিনয় আর করবো না বলে ঠিক করেছি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa