অবশেষে শেষ হলো ‘দুদু মিয়া’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ছবিটি নিয়ে আশার আলো নিভে এসেছিলো প্রায়। ২০১২ সালের ডিসেম্বরে শুরু হয়েছিলো দৃশ্যধারণ। এরপর গত কয়েক বছর ধরে যেন ‘শেষ হইয়াও হইলো না শেষ’ অবস্থা! ছবিটির প্রধান দুই অভিনয়শিল্পী আমিন খান ও নওশীন হয়তো ভুলেই গিয়েছিলেন...

ছবিটি নিয়ে আশার আলো নিভে এসেছিলো প্রায়। ২০১২ সালের ডিসেম্বরে শুরু হয়েছিলো দৃশ্যধারণ। এরপর গত কয়েক বছর ধরে যেন ‘শেষ হইয়াও হইলো না শেষ’ অবস্থা! ছবিটির প্রধান দুই অভিনয়শিল্পী আমিন খান ও নওশীন হয়তো ভুলেই গিয়েছিলেন, নয়তো আশা ছেড়ে দিয়েছিলেন। এতোদিনে একটা গতি হলো ‘দুদু মিয়া’র।

ছবিটির পরিচালক ডায়েল রহমান জানাচ্ছেন, ‘অবশেষে দৃশ্যধারণ শেষ করতে পেরেছি।’ গত বছরের ৫ ডিসেম্বর শেষ দৃশ্যধারণ হয়েছে। রাজধানীর বনশ্রীতে আদালতের সেট বানিয়ে কাজ হয়েছে ‘দুদু মিয়া’র।

ফরায়েজি আন্দোলনের অন্যতম নেতা ও ভারতবর্ষে ইংরেজ শাসনের বিরুদ্ধে সশস্ত্র সংগ্রামে অংশ নেওয়া দুদু মিয়ার সংগ্রাম ও জীবনকাহিনিই ছবিটির গল্প। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আমিন খান। নওশীন যোগ দিয়েছেন তার সঙ্গে।

ডায়েল রহমান জানিয়েছেন, সম্পাদনা প্রায় শেষ। চলছে ডাবিং। সব কাজ শেষে আগামী এপ্রিলে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছা পরিচালকের। নওশীনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমার অংশের কাজ অনেক আগেই শেষ হয়ে গিয়েছিলো।’ তবে ছবিটির মুক্তি সংক্রান্ত কোনো পরিকল্পনা তাকে এখনও জানানো হয়নি বলে বাংলানিউজকে বললেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
কেবিএন/জেএইচ

মেহেরপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
আশুলিয়ায় জুয়া খেলার সময় আটক ৫
অসহায় তিন পরিবারের পাশে ঈশ্বরদীর ইউএনও   
ইউজিসির নির্দেশনা উপেক্ষা করে রাবিতে সান্ধ্য কোর্স চালু
রূপগঞ্জে চার প্রতিষ্ঠানে অবৈধ গাস সংযোগ বিচ্ছিন্ন


অবৈধ বালু উত্তোলন: ড্রেজার মেশিন ধ্বংস-জরিমানা
পুলিশের ভুলে একদিন জেল খাটলেন নিরপরাধ মিজান
মধুপুরে থাই রাষ্ট্রদূতের কৃষি খামার পরিদর্শন
কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে-পায়ের রগ কেটে হত্যা
ভৈরবে মাদকদ্রব্য অফিসে আগুনের ঘটনায় মামলা