php glass

বিয়ের পিঁড়িতে নিরব ও সারিকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

যা রটে তা যে বটে হয়, তারই প্রমাণ হিসেবে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নিরব ও সারিকা। চলতি বছর নভেম্বরের ১১ তারিখ তারা বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বলে জানা গেছে।

যা রটে তা যে বটে হয়, তারই প্রমাণ হিসেবে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নিরব ও সারিকা। চলতি বছর নভেম্বরের ১১ তারিখ তারা বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বলে জানা গেছে।

চলচ্চিত্রের নবীন নায়ক ও মডেল নিরবের সঙ্গে একটা ফ্যাশন হাউজের ফটোশ্যুটে পরিচয় হয়েছিল এইসময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী সারিকার। তাদের একসঙ্গে জুটি বেঁধে মডেলিং করতে দেখা যায় বিভিন্ন ফ্যাশন হাউজের বিজ্ঞাপনে। ধীরে ধীরে দুজনের মধ্যে গড়ে ওঠে ঘনিষ্ঠতা। তাদের দুজনের সম্পর্কে যে প্রেমের দিকে গড়িয়েছে, এই গুঞ্জন মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তবে বিষয়টি বরাবরই অস্বীকার করে গেছেন নিরব ও সারিকা। দুজনই বলেছেন, কাজের সম্পর্কের বাইরে আমরা একেঅন্যের ভালো বন্ধু। এর বেশি কিছু নয়।

সম্প্রতি দুই পরিবারের সম্মতিতে নিরব ও সারিকার বিয়ের দিন ধার্য্য করা হয়েছে। বছরের এক্সকুসিভ দিন ১১/১১/১১-তে তারা বিয়ের পিঁড়িতে বসছেন বলে জানিয়েছে তাদের পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র। তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। বিয়ের এই দিন-ক্ষণ নিরব ও সারিকা গোপন রাখতে চেয়েছিলেন। এ সম্পর্কে জানতে চাইলে দুজনই বিষয়টি এড়িয়ে যান। কিন্তু মিডিয়ায় নিরব ও সারিকার বন্ধু আর ঘনিষ্ঠজন সবাই এই বিয়ের দিন-ক্ষণ ঠিক হওয়ার ঘটনাটি জানেন।

বাংলাদেশ সময় ১৮১৫, ফেব্রুয়ারি ১৫, ২০১১

সূচকের মিশ্র প্রবণতায় চলছে লেনদেন
বেনাপোলে ৮ স্বর্ণের বারসহ আটক ১ 
শিশু রাজন কি বিনা চিকিৎসায় মারা যাবে?
১০২৮ ক্রসিংয়ে গেটকিপার নেই, অথচ মেয়াদ শেষ প্রকল্পের
আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ৭


আরও ২৩ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, ৭ কেন্দ্র উদ্বোধন
কোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার
সিগন্যাল না দেখার অজুহাত তূর্ণার সহকারী চালকের
কুবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু ২৪ নভেম্বর
গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন মদ্রিচ