php glass

এবার টপ মডেলের সন্ধানে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সঙ্গীতপ্রতিভা আর সুপারস্টার অনুসন্ধানের পর এবার টপ মডেলের সন্ধানে একটি নতুন কার্যক্রম শুরু করতে যাচ্ছে চ্যানেল আই। ‘ভিট-চ্যানেল আই টপ মডেল ২০১১’ নামের এই গ্লামারাস নতুন রিয়েলিটি শো শুরু হতে যাচ্ছে শিগগিরই।

সঙ্গীতপ্রতিভা আর সুপারস্টার অনুসন্ধানের পর এবার টপ মডেলের সন্ধানে একটি নতুন কার্যক্রম শুরু করতে যাচ্ছে চ্যানেল আই। ‘ভিট-চ্যানেল আই টপ মডেল ২০১১’ নামের এই গ্লামারাস নতুন রিয়েলিটি শো শুরু হতে যাচ্ছে শিগগিরই।

সারাদেশের তরুণীরা এই প্রতিযোগিতায়  অংশ নিতে পারবেন। প্রধান বিচারক হিসেবে থাকবেন নোবেল, তানিয়া আহমেদ ও কানিজ আলমাস খান। প্রতিযোগিতাটি উপস্থাপনা করবেন নওশীন। প্রাথমিক বিজয়ীরা র‌্যাম্প ও মূলধারার মডেলিং প্রশিক্ষণের মাধ্যমে ধাপে ধাপে চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ হবেন। বিচারকদের প্রাথমিক বাছাই শেষে তাদের নিয়ে ঢাকায় একটি ক্যাম্প অনুষ্ঠিত হবে। সেখান থেকে বিভিন্ন পর্যায়ের বাছাই শেষে সেরা ২০ জনকে নিয়ে শুরু হবে মূল প্রতিযোগিতা।

আগ্রহী প্রতিযোগীদের ওয়েব সাইট থেকে ফর্ম ডাউনলোড করে অথবা পত্রিকায় প্রকাশিত তথ্য অনুসরণ করে তিন কপি ‘৪ আর’  সাইজ ছবিসহ জিপিও বক্স নং ২৪৩৩ ঠিকানায় পাঠাতে হবে। ওয়েব সাইট  www.vctm.tv তথ্যের সুবিধার্থে একটি হট লাইন নম্বর ওয়েবসাইটে দেখা যাবে। সেই নম্বরে এস এম এস-এর মাধ্যমে রেজিষ্ট্রেশন তথ্য পাওয়া যাবে।

এ উপলে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় চ্যানেল আই এর টেরেস-এ আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, রেকিট বেনকিজার-এর ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল চৌধুরী এবং বিচারকদের পে নোবেল।

আকর্ষণীয় এ আয়োজনে সংপ্তি ফ্যাশন শো এর মাধ্যমে এ প্রতিযোগিতার নামকরণের মোড়ক উন্মোচন করা হয়। হেয়ার রিম্যুভাল ব্র্যান্ড ‘ভিট’ বাংলাদেশে এই প্রথম ফিমেল মডেল হান্ট প্রতিযোগিতার স্পন্সর করছে।

বাংলাদেশ সময় ১৭৪০, ফেব্রুয়ারি ১৫, ২০১১

মহানবী (সা.)-এর প্রিয় ফল জয়তুন
হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’
প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 


অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার
বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক
একা বেড়ে ওঠা বাচ্চাদের ওজন বেশি হয়!
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা