php glass

ভ্যালেন্টাইন ডেটিংয়ে সবচে পছন্দ ক্যাটরিনা ও রণবীরকে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে বর্তমানে আলোচিত ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর। ভ্যালেন্টাইন ডে-র  ডেটিংয়ের সঙ্গী হিসেবে ভারতের তরুণ-তরুণীদের কাছেও এ দুজনের নাম সবার শীর্ষে।

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে বর্তমানে আলোচিত ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর। ভ্যালেন্টাইন ডে-র  ডেটিংয়ের সঙ্গী হিসেবে ভারতের তরুণ-তরুণীদের কাছেও এ দুজনের নাম সবার শীর্ষে। সম্প্রতি এই জরিপটি প্রকাশ করেছে মুভি পোর্টাল ‘চকপকডটকম’। তবে এর নির্বাচনে দেখা গেছে শহীদ কাপুর ভারতীয় তারকাদের মধ্যে সবচেয়ে আকর্ষণীয়।

দিল্লি, বেঙ্গালুর, মুম্বাই, কলকাতা এবং চেন্নাইয়ের আড়াই হাজার তরুণ-তরুণীদের দুটি প্রশ্নের মাধ্যমে এ জরিপ পরিচালনা করে ‘চকপকডটকম’। ভ্যালেন্টাইন ডেটিংয়ে সঙ্গী হিসেবে রণবীর কাপুরকে চায় ৩৯.৪ শতাংশ তরুণী। এজন্য তিনি আছেন তালিকার শীর্ষে। এর পরের তালিকায় শহীদ কাপুর আছেন ৩৭.৭ শতাংশ ভোট পেয়ে। কদিন আগে অবন্তিকা মালিককে বিয়ে করা ইমরান খান ১৫.৯ শতাংশ ভোট পেয়ে আছেন তৃতীয় স্থানে।

তরুণদের সিংহ ভাগ ভোট পেয়ে এ তালিকার শীর্ষে আছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। তিনি পেয়েছেন ৩৫.৬ শতাংশ ভোট। এরপরই আছেন দীপিকা পাড়–কোন, পেয়েছেন ২২.৪ শতাংশ ভোট। পরে ক্রমান্নয়ে ১৭.৫ শতাংশ পেয়েছেন আনুশকা শর্মা, ১২.৪ শতাংশ ভোট পেয়েছেন সোনাম কাপুর এবং ১২.১ শতাংশ পেয়েছেন কারিনা কাপুর।

বাংলাদেশ সময় ১৮১০, ফেব্রুয়ারি ১৩, ২০১১

ঔপন্যাসিক প্যারীচাঁদ মিত্রের প্রয়াণ
রাজধানীর মিরপুরে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের অভাব রয়েছে: ডমিঙ্গো
এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত


করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ
শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১
বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ