php glass

আবারও পহেলা বৈশাখে অনন্ত-বর্ষা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গতবছর পহেলা বৈশাখে প্রথম ছবি ‘খোঁজ : দ্য সার্চ’-এর মধ্য দিয়ে দর্শকের সামনে আসে অনন্ত-বর্ষা জুটি। ইফতেখার চৌধুরী পরিচালিত ছবিটিতে নজরকাড়া পারফের্মেন্স দিয়ে আলোড়ন তোলে এই জুটি।

গতবছর পহেলা বৈশাখে প্রথম ছবি ‘খোঁজ : দ্য সার্চ’-এর মধ্য দিয়ে দর্শকের সামনে আসে অনন্ত-বর্ষা জুটি। ইফতেখার চৌধুরী পরিচালিত ছবিটিতে নজরকাড়া পারফের্মেন্স দিয়ে আলোড়ন তোলে এই জুটি। ঠিক একবছর পর অনন্ত-বর্ষা আবারও দর্শকের সামনে আসছেন। আসছে পহেলা বৈশাখে মুক্তি পাচ্ছে অনন্ত-বর্ষার দ্বিতীয় ছবি ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’।

গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’ ছবিটি সিংহভাগই চিত্রায়িত হয়েছে বিদেশী লোকেশনে। ছবির শুটিং ডাবিং এডিটিং শেষ। ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে। মুনসুন ফিল্মসের ব্যানারে ব্যয়বহুল ছবির প্রযোজক এমএ জলিল অনন্ত জানান, পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দেয়ার তারিখ চুড়ান্ত করা হয়েছে। রেকর্ড সংখ্যক সিনেমা হলে ছবিটি মুক্তি দেয়া হবে।

তিনি বলেন, এটি একটি আন্তর্জাতিক মানের  ছবি। তরুণ প্রজন্মের দর্শকদের জন্যই ছবিটি নির্মাণ করা হয়েছে। তবে সব বয়সের দর্শকদের কাছেই ছবিটি ভালো লাগবে। তারকাসমৃদ্ধ এই ছবিতে অনন্ত-বর্ষা জুটির সঙ্গে আরও রয়েছেন নায়করাজ রাজ্জাক, আলমগীর, দিতিসহ অনেকেই।

গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’ ছবিটি ছাড়াও অনন্ত-বর্ষা একসঙ্গে আবার দর্শকদের সামনে আসবেন অনন্য মামুন পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম’ ছবিতে। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ সিনেমাস্কোপ এই ছবিতে অনন্ত ও বর্ষার সঙ্গে আরও রয়েছেন রাজ্জাক, সোহেল রানা, আলমগীর, মিশা সওদাগর এবং মুম্বইয়ের নায়িকা স্নেহা উল্লাল। ‘মোস্ট ওয়েলকাম’ ছবিটিও নির্মিত হচ্ছে মুনসুন ফিল্মসের ব্যানারে।

বাংলাদেশ সময় ১৩৩০,  ফেব্রুয়ারি ৯, ২০১১

মহানবী (সা.)-এর প্রিয় ফল জায়তুন
হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’
প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 


অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার
বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক
একা বেড়ে ওঠা বাচ্চাদের ওজন বেশি হয়!
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা