php glass

একসঙ্গে সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা দুজনেই ভিন্ন ঘরানার শিল্পী। এবারই দুজন প্রথমবারের মতো একসঙ্গে বিশ্বকাপ ক্রিকেটের একটি গানে কণ্ঠ দিয়েছেন। বিশ্বকাপ ক্রিকেট উপলে গানটি প্রচার হবে চ্যানেল আইয়ে।

সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা দুজনেই ভিন্ন ঘরানার শিল্পী। এবারই দুজন প্রথমবারের মতো একসঙ্গে বিশ্বকাপ ক্রিকেটের একটি গানে কণ্ঠ দিয়েছেন। বিশ্বকাপ ক্রিকেট উপলে গানটি প্রচার হবে চ্যানেল আইয়ে।

‘বিশ্বকাপে বিশ্বকাঁপে ঝড় উঠেছে চায়ের কাপে ক্রিকেট ক্রিকেট বাংলাদেশ’ শীর্ষক সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যার যুগলকণ্ঠের এ গানটির কথা লিখেছেন লুৎফর রহমান রিটন। গানটির সুর ও সঙ্গীতায়োজনে রয়েছেন ফরিদ আহমেদ।

গানটি প্রসঙ্গে ফরিদ আহমেদ বলেন, অনেক সময় নিয়ে যতœ করে গানটির সুর করেছি। গানটি শুনে  যেন শ্রোতা-দর্শকের মনে হয় বিশ্বকাপ ক্রিকেটে আমাদের ি দামাল ছেলেরা জয়ের পথেই পা বাড়িয়েছে।

রেজওয়ানা চৌধুরী বন্যার সাথে প্রথমবার কোনো গানে কণ্ঠ দেয়া প্রসঙ্গে সৈয়দ আব্দুল হাদী বলেন, গানটির কথা ও সুর দুটোই চমৎকার। বন্যা উঁচুমাপের শিল্পী। ভালো লেগেছে তার সঙ্গে কাজ করে। আশাকরি আমাদের এই ‘ক্রিকেট ক্রিকেট বাংলাদেশ’ গানটি ভালো লাগবে সবার।

গানটির মিউজিক ট্র্যাক নিয়ে গত ৬ ফেব্র“য়ারি রোববার থেকে পুরোনো ঢাকায় এটি চিত্রায়ণের কাজ শুরু করেছেন নির্মাতা খালিদ মাহমুদ মিঠু। এ বিষয়ে নির্মাতা বললেন, গানটির চিত্রায়ণের মাধ্যমে এমন একটি বিষয়ই উঠে আসবে যে, বাংলাদেশ এখন একটি ক্রিকেট পাগল দেশ যারা ক্রিকেটের জন্য সব করতে পারে। আর তা উঠে আসবে নদীমাতৃক বাংলাদেশকে উপস্থাপনের মধ্য দিয়ে। আমার বিশ্বাস, এই গানটি এবং এর মিউজিক ভিডিও অনুপ্রাণিত করবে আমাদের দেশের ক্রিকেটারদের ।

বিশ্বকাপ ক্রিকেট চলাকালীন সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যার গাওয়া এ গানটি প্রচার হবে চ্যানেল আইতে।

বাংলাদেশ সময় ১৫২৫, ফেব্রুয়ারি ৭, ২০১১

কোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার
সিগন্যাল না দেখার অজুহাত তূর্ণার সহকারী চালকের
কুবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু ২৪ নভেম্বর
গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন মদ্রিচ
শীত আসছে ড্রাই শ্যাম্পুর রেসিপিটা মনে আছে তো!


১০ বছরে ২ হাজার রেল দুর্ঘটনা, মৃত্যু ২৬৩ জনের   
নির্বাচনের আগে পরপর ২ বার সাইবার হামলায় লেবার পার্টি
১৬ জন নিহত হওয়ার ঘটনায় অপমৃত্যু মামলা
সঙ্গীর জন্য ২ পেঙ্গুইনের মারামারি
মহানবী (সা.)-এর প্রিয় ফল জয়তুন