php glass

বিয়ে নিয়ে পপির ব্যস্ততা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢালিউডের নায়িকা পপি নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন! পাত্র দেশের একটি বৃহৎ গার্মেন্ট ইন্ডাস্ট্রির মালিক। এ বিষয়ে জানতে চাইলে পপি জানালেন, সত্যিই বিয়ে নিয়ে তিনি ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে বিয়েটা তার নয়।

ঢালিউডের নায়িকা পপি নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন! পাত্র দেশের একটি বৃহৎ গার্মেন্ট ইন্ডাস্ট্রির মালিক। এ বিষয়ে জানতে চাইলে পপি জানালেন, সত্যিই বিয়ে নিয়ে তিনি ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে বিয়েটা তার নয়। বিয়ে হচ্ছে পপির ছোটবোন খেয়ালীর। বিয়ের কেনাকাটা আর অতিথি আমন্ত্রণ নিয়ে পপি এখন কাটাচ্ছেন ব্যস্ত সময়।

চার বোনের মধ্যে পপি সবার বড়। দ্বিতীয় বোনের নাম টপি। তারপর খেয়ালী। ছোট বোনের নাম সুমি। বড় দুই বোন পপি আর টপি এখনো অবিবাহিত। বড় দু বোনকে টপকে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তৃতীয় অবস্থানে থাকা খেয়ালী। এর কারণ জানতে চাইলে পপি পাল্টা প্রশ্ন করেন, কেন এমনটা কি হচ্ছে না? তিনি বলেন, খেয়ালীর বিয়েটা পুরোপুরি আমাদের পারিবারিক সিদ্ধান্তেই হচ্ছে। আপনি বিয়ের পিঁড়িতে বসছেন কবে? উত্তরে পপি হাসলেন। বললেন, দেখা যাক।

খেয়ালী ছোটপর্দার দু-একটা নাটকে অভিনয় করেছেন। তাদের পরিবারের ধারণা ছিল, পপির বোন হিসেবে টিভি নাটকে খেয়ালীর চাহিদা তৈরি হবে। কিন্তু সেখানে তিনি খুব একটা সুবিধা করতে পারেননি। তাই পারিবারিকভাবেই তার বিয়ের আয়োজন।

পপির পারিবারিক একটি সূত্র জানিয়েছে, গার্মেন্ট ইন্ডাস্ট্রির মালিক ধনাঢ্য এ পাত্রর প্রথম পছন্দ ছিল পপিই। কিন্তু পপি বিয়েতে রাজি না হওয়ায় তাদের পরিবার পাত্রকে হাতছাড়া করতে রাজি হননি। এদিকে দ্বিতীয় বোন টপির চেয়ে খেয়ালীকেই পাত্রের পরিবারের বেশি পছন্দ। শেষ পর্যন্ত খেয়ালীকেই তাই বিয়ের পিঁড়িতে বসতে হচ্ছে।

 ছোটবোনের বিয়ে নিয়েই এখন পপির সব ব্যস্ততা।

বাংলাদেশ সময় ১৮৫০, ফেব্রুয়ারি ৫, ২০১১

মহানবী (সা.)-এর প্রিয় ফল জায়তুন
হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’
প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 


অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার
বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক
একা বেড়ে ওঠা বাচ্চাদের ওজন বেশি হয়!
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা