php glass

মিস ইউনিভার্স হিমেনা সালমানের নতুন সঙ্গী!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিদেশী সুন্দরীরা সালমান খানের প্রেমে পড়েছেন, ব্যাপক ভক্ত হয়েছেন এমন নজির অনেক আছে। আবার সালমানও যাদের সাদরে গ্রহণ করেছেন এমন সংখ্যাও কম নয়। সর্বশেষ আছেন বিদেশে বেড়ে ওঠা ক্যাটরিনা কাইফ।

বিদেশী সুন্দরীরা সালমান খানের প্রেমে পড়েছেন, ব্যাপক ভক্ত হয়েছেন এমন নজির অনেক আছে। আবার সালমানও যাদের সাদরে গ্রহণ করেছেন এমন সংখ্যাও কম নয়। সর্বশেষ আছেন বিদেশে বেড়ে ওঠা ক্যাটরিনা কাইফ। এবার এতে যুক্ত হয়েছেন ২০১০ সালের মিস ইউনিভার্স হিমেনা নার্ভারেতে।

ফ্যাশন ডিজাইনার সানজানা জনের আমন্ত্রণে দশ দিনের প্রথম ভারত সফরে আসছেন এই  মেক্সিকান বিশ্বসুন্দরী। কন্যাশিশুদের প্রতি ভারতে  যে বৈষম্য করা হয়,  সে ব্যাপারে সচেতনতা তৈরি করতেই তার এ সফর।  

বলিউড হিরো সালমান খান নার্ভারেতের পছন্দের নায়ক। এরই মধ্যে ভারতীয় অনেক সিনেমাও দেখা হয়ে গেছে ২২ বছর বয়সী এই রূপসীর। তিনি হিন্দি বলতে পারেন না কিন্তু বলিউডের ছবি তাকে দারুণ টানে।

কিন্তু বিশেষ খবর হলো, এই সুন্দরী কাজ করতে চলেছেন বলিউডের ছবিতে। পরিচালক ডেভিড ধাওয়ানের সুপার হিট ছবি ‘পার্টনার’ এর সিকুয়েল ‘পার্টনার-টু’ কাজ করবেন তিনি। আর সেটি হতে চলেছে তার পছন্দের নায়ক সালমানের সঙ্গেই!

জানা গেছে, বলিউডের ছবিতে অভিনয়ের জন্য প্রয়োজনে হিন্দি ভাষা ও ভারতীয় নায়িকাদের মতো নাচ শিখবেন তিনি । উল্লেখ্য, বিশ্বসুন্দরী অনেকেই বলিউডের শীর্ষ নায়িকা। এর মধ্যে আছেন ঐশ্বরিয়া রাই, লারা দত্ত, সুস্মিতা সেন ও প্রিয়াংকা চোপড়া।

বাংলাদেশ সময় ০০২৫, ফেব্রুয়ারি ৩, ২০১১

মহানবী (সা.)-এর প্রিয় ফল জায়তুন
হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’
প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 


অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার
বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক
একা বেড়ে ওঠা বাচ্চাদের ওজন বেশি হয়!
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা