php glass

টুইনস কমিউনিটি বাংলাদেশ

টিভি অনুষ্ঠানের জমজদের সংগঠন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দেশ টিভির প্রতি রবিবারের নিয়মিত অনুষ্ঠান ‘আমরা দুজন দেখতে কেমন’-এ অংশগ্রহণকারী জমজদের উদ্যোগে গঠিত হলো টুইনস কমিউনিটি বাংলাদেশ নামের জমজদের একটি সংগঠন। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল মাঠে জমজদের এক আড্ডায় সংগঠনটি আত্মপ্রকাশ করে।

দেশ টিভির প্রতি রবিবারের নিয়মিত অনুষ্ঠান ‘আমরা দুজন দেখতে কেমন’-এ অংশগ্রহণকারী জমজদের উদ্যোগে গঠিত হলো টুইনস কমিউনিটি বাংলাদেশ নামের জমজদের একটি সংগঠন। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল মাঠে জমজদের এক আড্ডায় সংগঠনটি আত্মপ্রকাশ করে। জমজদের পাশাপাশি তাদের অভিভাবকরাও যোগ দেন এই অনুষ্ঠানে।

২০১০ সালের ১৮ এপ্রিল থেকে দেশ টিভিতে শুরু হয় ‘আমরা দুজন দেখতে কেমন’ নামে জমজদের নিয়ে একটি বিনোদনমূলক অনুষ্ঠান। অনুষ্ঠানটির বিষয়-বৈচিত্র্যের জন্য দর্শকপ্রিয়তা পায়। অনুষ্ঠানে এ পর্যন্ত ৩০টি জমজ জুটি অংশ নিয়েছে। এ অনুষ্ঠানকে কেন্দ্র করেই কয়েকটি জমজ জুটি জমজদের জন্য একটি বিশেষ দিবস নির্ধারণের জন্য গঠন করে টুইনস কমিউনিটি বাংলাদেশ।

সংগঠন প্রতিষ্ঠার পাশাপাশি তারা তাদের আড্ডায় প্রতি বছরের এপ্রিল মাসের প্রথম শুক্রবার টুইনস ডে হিসেবে ঘোষণা করেন। টুইনস কমিউনিটি বাংলাদেশ নিজেদের সুবিধা-অসুবিধা বিনিময়ের পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করবে বলে একমত হয়। আাগামীতে এ বিষয়ে তারা বিস্তারিত ঘোষণা দেবে বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময় ১৭৪৫, জানুয়ারি ৩১, ২০১১

রাজধানীর মিরপুরে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের অভাব রয়েছে: ডমিঙ্গো
এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ


শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১
বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার