php glass

শমী কায়সারের উপস্থাপনায়

ভোট ফর সুন্দরবন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পৃথিবীর প্রাকৃতিক সপ্তাশ্চর্য নির্বাচনে সুন্দরবনের পক্ষে ভোট সংগ্রহের জন্য অনেকদিন পর টিভি ক্যামেরার সামনে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার।

পৃথিবীর প্রাকৃতিক সপ্তাশ্চর্য নির্বাচনে সুন্দরবনের পক্ষে ভোট সংগ্রহের জন্য অনেকদিন পর টিভি ক্যামেরার সামনে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহযোগিতায় চলচ্চিত্র পরিচালক নারগিস আক্তারের পরিচালনায়  ‘ভোট ফর সুন্দরবন’ অনুষ্ঠানটি উপস্থাপনায় দেখা যাবে শমী কায়সারকে। এফডিসির ৭ নম্বর ফোরে এখন চলছে অনুষ্ঠানটির শুটিং।

ধারাবাহিক এ অনুষ্ঠানে চলচ্চিত্র, টেলিভিশন ও সঙ্গীত তারকাদের সঙ্গে রাজনীতিবীদ মন্ত্রী, সচিবসহ বিভিন্ন সেক্টরের বরেণ্য ব্যক্তিরা অংশগ্রহণ করবেন। তাদের আলাপচারিতায় উঠে আসবে সুন্দরবনের নানা কথা । পাশাপাশি এতে থাকছে সুন্দরবন নিয়ে বিভিন্ন ডকুমেন্টারি ও মজার মজার ড্রামা স্কিড। অনুষ্ঠানটি বিটিভিসহ একাধিক স্যাটেলাইট চ্যানেলে প্রচার করা হবে।

‘ভোট ফর সুন্দরবন’ অনুষ্ঠান প্রসঙ্গে পরিচালক নারগিস আক্তার বলেন, আমি আনন্দিত এ ধরনের একটি প্রচারণামূলক অনুষ্ঠান নির্মাণের সুযোগ পাওয়ায়। আশা করছি অনুষ্ঠানটির মাধ্যমে দেশের মানুষকে সুন্দরবন সম্পর্কে জাগ্রত করতে পারবো।

অনুষ্ঠানটির উপস্থাপক শমী কায়সার বলেন, একে আমি দেশের কাজ হিসেবে দেখছি। ভাবতেই গর্ব লাগে যে, আমাদের সুন্দরবন বিশ্বের প্রাকৃতিক সপ্তম আশ্চর্যের একটিতে প্রতিদ্বন্দ্বিতা করছে। সুন্দরবনকে এই মর্যাদা দেয়ার জন্য প্রয়োজন আমাদের সম্মিলিত প্রচেষ্টা। এরই মধ্যে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান নিজ উদ্যোগে সুন্দরবনকে ভোট দেওয়ার জন্য নানা ধরনের কর্মসূচি হাতে নিয়েছে। এরকমই একটি কাজে অংশগ্রহণের সুযোগ পাওয়ায় আমার ভালো লাগছে। অনুষ্ঠানটি নিয়ে আমি আশাবাদী । সফল হব যদি বাংলার প্রতিটি মানুষ সুন্দরবনকে ভোট দেয়।

বাংলাদেশ সময় ১৭৩৫, জানুয়ারি ৩১, ২০১১

১০২৮ ক্রসিংয়ে গেটকিপার নেই, অথচ মেয়াদ শেষ প্রকল্পের
আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ৭
আরও ২৩ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, ৭ কেন্দ্র উদ্বোধন
কোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার
সিগন্যাল না দেখার অজুহাত তূর্ণার সহকারী চালকের


কুবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু ২৪ নভেম্বর
গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন মদ্রিচ
শীত আসছে ড্রাই শ্যাম্পুর রেসিপিটা মনে আছে তো!
১০ বছরে ২ হাজার রেল দুর্ঘটনা, মৃত্যু ২৬৩ জনের   
নির্বাচনের আগে পরপর ২ বার সাইবার হামলায় লেবার পার্টি